ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বগুড়ায় বাস-ট্রাকের সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ৪

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৯ ঘণ্টা, জুন ২৩, ২০১৭
বগুড়ায় বাস-ট্রাকের সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ৪

বগুড়া: বগুড়ার শেরপুর উপজেলায় যাত্রীবাহী বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ৪জনে দাঁড়িয়েছে। এঘটনায় আহত হয়েছেন কমপক্ষে ১০ জন।

শুক্রবার (২৩ জুন) দুপুর ১ টার দিকে উপজেলার ঢাকা-বগুড়া মহাসড়কের মহিপুর এলাকায় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের সামনে এ দুর্ঘটনা ঘটে।

শেরপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার মো. সোহেল রানা বাংলানিউজকে জানান, ঢাকাগামী এইচ এম পরিবহনের একটি যাত্রীবাহী বাস ঢাকা-বগুড়া মহাসড়কের মহিপুর এলাকায় পৌঁছালে বিপরীতমুখি একটি ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয়।

এতে ঘটনাস্থলেই ২জন মৃত্যু হয়। আহত হন কমপক্ষে ১০জন। আহতদের মধ্যে ৫জনকে উদ্ধার বগুড়া শহীদ জিয়াউর রহমান হাসপাতালে (শজিমেক) ভর্তি করা হয়েছে। বাকিরা স্থানীয় হাসপাতালে চিকিৎসা নিয়েছেন। এদের মধ্যে ৩জনের অবস্থা আশঙ্কাজনক বলেও জানান সোহেল রানা।

গুরুতর আহতের মধ্যে বিকেল ৪টার দিকে শজিমেক হাসপাতালে চিকিৎসাধীন  অজ্ঞাতপরিচয় একজন মৃত্যু হয়। পরে বিকেল সাড়ে ৫টার দিকে আরও একজনের মৃত্যু হয়।

তবে, আহতদের মধ্যে দু’জনের নাম পরিচয় পাওয়া গেছে। তারা হলেন- সিরাজগঞ্জের মো. মোক্তা (২৫) ও গাবতলী উপজেলার আশরাফ আলী (৪৬)।

শুক্রবার বিকেলে ৫টা ৫০ মিনিটে বগুড়া শহরের ছিলিমপুর টাউন ফাঁড়ি পুলিশের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা (টিএসআই) আশুতোষ সর্বশেষ মৃত্যুর বিষয়টি জানান।

বাংলাদেশ সময়: ১৬৩৯ ঘণ্টা, জুন ২৩, ২০১৭/আপডেট: ১৮২৪ ঘণ্টা
এমবিএইচ/ওএইচ/

** বগুড়ায় বাস-ট্রাকের সংঘর্ষে নিহত ২, আহত ১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।