ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ধামরাইয়ে জমে উঠেছে শেষ মুহূর্তের কেনাকাটা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮২৬ ঘণ্টা, জুন ২৩, ২০১৭
ধামরাইয়ে জমে উঠেছে শেষ মুহূর্তের কেনাকাটা ধামরাইয়ে জমে উঠেছে শেষ মুহূর্তের কেনাকাটা

ধামরাই, ঢাকা: ঢাকার ধামরাইয়ে শেষ মুহূর্তের ঈদ কেনাকাটা জমে উঠেছে। নিম্নবিত্ত ও মধ্যবিত্ত পরিবারসহ সবধরনের ক্রেতাদের প্রধান মার্কেট ধামরাই পৌর বাজার ও কালামপুর বাজারের মার্কেট। পছন্দের পোশাকের খোঁজে ক্রেতারা ছুটছেন এক মার্কেট থেকে আরেক মার্কেটে।

এদিকে, ক্রেতাদের চাহিদার কথা মাথায় রেখে ধামরাইয়ে মার্কেটের বিক্রেতারাও নানা রংঙের পোশাক সাজিয়েছেন দোকানে। বিপনী বিতানগুলোতে ক্রেতা উপস্থিতি এবং বিক্রি বাড়ায় সন্তোষ প্রকাশ করেছে সকল বিক্রেতারা।

ক্রেতাদের এ ভিড় চাঁদ রাত পযর্ন্ত থাকবে বলে আশা করছেন বিক্রেতারা।
 
হাজী রিয়াজ প্লাজার সুমন বস্ত্রালয়ের মালিক নাজমুল হাসান সুমন বাংলানিউজকে জানান, কয়েকদিন বেচাকেনা কম থাকলেও বর্তমানে ক্রেতাদের উপস্থিতি বেশি। ক্রেতা বেশি থাকায় শাড়ি, লুঙ্গি, পাঞ্জাবি, টিশার্ট, থ্রি-পিস ও আধুনিক ডিজাইনের তৈরি পোশাক প্রচুর বিক্রি হচ্ছে। কিন্তু ভারতীয় থ্রি-পিসের চাহিদা অনেক বেশি।

ক্রেতা মামুন আহমেদ বাংলানিউজকে জানান, গত ঈদের তুলনায় এবার পোশাকের দাম অনেক বেশি। তাই মধ্যবিত্ত পরিবারের মানুষের জন্য পোশাকের দাম অনেক বেশি। এদিকে, বিক্রেতারা পোশাকের নতুন ডিজাইনের অজুহাত দেখিয়ে পণ্যের দাম বেশি নিচ্ছে বলে জানান তিনি।
 
এ ব্যাপারে ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ রিজাউল হক দিপু বাংলানিউজকে জানান, ঈদকে সামনে রেখে যাতে কোনো প্রকার চুরি, ডাকাতি, ছিনতায়ের মত কোনো ঘটনা না ঘটে এজন্য আমাদের পক্ষ থেকে ব্যাংক ও মার্কেটগুলোর সামনে নিরাপত্তা জোরদার করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪২০ ঘণ্টা, জুন ২৩, ২০১৭
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।