ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

আশুলিয়ায় বাস চাপায় মোটরসাইকেল আরোহী নিহত

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৩৩ ঘণ্টা, জুন ২৩, ২০১৭
আশুলিয়ায় বাস চাপায় মোটরসাইকেল আরোহী নিহত

আশুলিয়া, সাভার: আশুলিয়ার নবীনগর এলাকায় বাস চাপায় ইমরান হোসেন (৩০) নামে মোটরসাইকেলের এক আরোহী নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন অপর এক আরোহী।

শুক্রবার (২৩ জুন) সকাল ১১টার দিকে নবীনগর সেনা অডিটোরিয়ামের সামনে এ দুর্ঘটনা ঘটে। ইমরান র‌্যাংগস গ্রুপের একজন প্রকৌশলী (বিএসসি সিভিল ইঞ্জিনিয়ার) হিসেবে কর্মরত ছিলেন।

তবে নিহত ইমরান ও আহত ব্যক্তির বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি।

প্রতক্ষ্যদর্শীরা জানান, সকালে আশুলিয়া থেকে মোটরসাইকেলে করে ঢাকা যাচ্ছিলেন ইমরানসহ এক ব্যক্তি। পথে নবীনগর সেনা অডিটোরিয়ামের সামনে এলে টাঙ্গাইল থেকে ঢাকাগামী একটি বাস মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই ইমরানের মৃত্যু হয়। এসময় গুরুতর আহত হন অপর আরোহী। পরে এলাকাবাসী গুরুতর অবস্থায় অপর আরোহীকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করে।

আশুলিয়া থানার উপ পরিদর্শক (এসআই) নাহিদ হোসেন বাংলানিউজকে জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠায়। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ১২২৫ ঘণ্টা, জুন ২৩, ২০১৭
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।