ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সৈয়দপুরে বাস চাপায় ভ্যানচালক নিহত

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩৪৮ ঘণ্টা, জুন ২৩, ২০১৭
সৈয়দপুরে বাস চাপায় ভ্যানচালক নিহত

নীলফামারী: নীলফামারীর সৈয়দপুরে বাস চাপায় মো. আলম উদ্দিন (৪০) নামে এক ভ্যানচালক নিহত ও এক ভ্যান যাত্রী আহত হয়েছেন।

বৃহস্পতিবার (২২ জুন) দিনগত রাত ১০টার উপজেলার রংপুর-সৈয়দপুর মহাসড়কের কামারপুকুর ইউনিয়নের চিকলী বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আলমের বাড়ি রংপুরের পাগলাপীর এলাকার নেকীরহাট গ্রামে।

কামারপুকুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান রেজাউল করিম লোকমান বাংলানিউজকে জানান, রাতে চিকলী বাজার এলাকা ব্যাটারি চালিত ভ্যানটি অতিক্রম করছিল। এসময় সৈয়দপুর থেকে ঢাকাগামী একটি বাস পেছন থেকে ভ্যানটিকে চাপা দেয়। এতে ভ্যানচালক ও ভ্যানে থাকা এক যাত্রী রাস্তায় ছিটকে পড়ে গুরুতর আহত হন। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে প্রথমে সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতাল ও পরে রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে নেওয়ার পথে ভ্যানচালকের মৃত্যু হয়। অপর ব্যক্তিকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তিনি আরও বলেন, বাসের নিচে ভ্যানটি আটকে গেলেও ওই অবস্থাতে বাসটি নিয়ে পালাতে থাকে চালক। একপর্যায়ে চিকলী বাজারে গিয়ে বাসটি আটকে যায়। ঘটনা বুঝতে পেরে বিক্ষুদ্ধ জনতা বাসটির চালক ও হেলপারকে আটক করে মারধর করে।

সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমীরুল ইসলাম বাংলানিউজকে জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে বিক্ষুদ্ধ জনতার রোষানল থেকে বাসের চালক ও হেলপারকে আটক করে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ০৯৪৭ ঘণ্টা, জুন ২৩, ২০১৭
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।