ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

যাত্রীর চাপ নেই মহাখালী বাস টার্মিনালে

অন্তু মুজাহিদ, স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৬ ঘণ্টা, জুন ২২, ২০১৭
যাত্রীর চাপ নেই মহাখালী বাস টার্মিনালে মহাখালীর ফাঁকা বাস কাউন্টার/ছবি: সুমন শেখ

মহাখালী বাস টার্মিনাল থেকে: ঈদে ঘরে ফেরা মানুষের ভিড় নেই রাজধানীর মহাখালী বাস টার্মিনালে। কাউন্টারগুলো দেখা গেছে অধিকাংশই ফাঁকা। তবে প্রতিটি গাড়ি টার্মিনাল ছাড়তে দেরি হচ্ছে নির্দিষ্ট সময়ের দুই থেকে চার ঘণ্টা।

বৃহস্পতিবার (২২ জুন) বিকেলে সরেজমিনে রাজধানীর মহাখালী বাস টার্মিনাল ঘুরে এ চিত্র দেখা যায়।

টার্মিনাল কর্তৃপক্ষ বলছে, নিরবচ্ছিন্ন ট্রাফিক সেবা, সুশৃঙ্খল পরিবহন ব্যবস্থাপনা ও যেকোনো অহেতুক ঝামেলা এড়াতে আইনশৃঙ্খলা বাহিনীর রয়েছে সতর্ক অবস্থান।

যার পরিপ্রেক্ষিতে শান্তিপূর্ণভাবে ঘরে ফিরছে যাত্রীরা।

গাড়ির জন্য অপেক্ষাদেখা যায়, মহাখালী টার্মিনালের অধিকাংশ টিকেট কাউন্টার যাত্রীশূন্য। তবে মহাসড়কে যানজট থাকায় দুই থেকে চার ঘণ্টা দেরিতে আসছে বাসগুলো। তাতেও কোনো দুঃখ নেই যাত্রীদের। নিশ্চিন্তে ঘরে ফিরে পরিবারের সঙ্গে ঈদ করার আনন্দটাই তাদের কাছে বড় কথা।

লালমনিরহাটগামী বাসের অপেক্ষায় বসে ছিলেন তাহসিনা ও মেহজাবীন। রাত ৮টায় তাদের বাসটি ছেড়ে যাবে। রাজধানীর যানজটের কারণে যেন বাস মিস না হয় তাই বিকেল ৩টা থেকে তাদের অপেক্ষা।

এদিকে স্ত্রী সন্তান নিয়ে টার্মিনালে এলেন শফিকুল ইসলাম। দেখে কিছুটা হন্তদন্ত মনে হলো তাদের। সন্তান নিয়ে গ্রামের বাড়ি সিলেট ফিরছেন। ঈদ করবেন বৃদ্ধা বাবা-মাকে নিয়ে। ছেলে-মেয়ের স্কুল থাকায় বেশিদিন গ্রামে থাকতে পারবেন না বলেও জানান তিনি।

অনন্যা পরিবহনের কাউন্টার ম্যানেজার সজিব জানান, গত বছর ঈদে যেমন অতিরিক্ত ভিড় ছিলো এবারের ঈদে তেমনটি নেই।

বাংলাদেশ সময়: ২০১৬ ঘণ্টা, জুন ২২, ২০১৭
এএম/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ