ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

১৫ মিনিটের বৃষ্টিতে হাঁটু পানি দিনাজপুর শহরে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০২ ঘণ্টা, জুন ২২, ২০১৭
১৫ মিনিটের বৃষ্টিতে হাঁটু পানি দিনাজপুর শহরে দিনাজপুর শহরের একটি জলাবদ্ধ সড়ক

দিনাজপুর: পানি নিষ্কাশনের ব্যবস্থা না থাকায় স্বল্প সময়ের বৃষ্টিতেই দিনাজপুর শহরের বিভিন্ন সড়কে হাঁটু পর্যন্ত পানি জমে গেছে। রাস্তার উপর পানি জমে থাকায় ব্যাহত হচ্ছে যান চলাচল।

বৃহস্পতিবার (২২ জুন) বিকেলে মাত্র ১৫ মিনিট স্থায়ী বৃষ্টিতে এ পরিস্থিতি তৈরি হয় শহরে। বৃষ্টিতে শহরের বাহাদুর বাজার, মহিলা কলেজ মোড়, জেল গেট থেকে হেমায়েত আলী হল পর্যন্ত, পৌরসভা মোড়, কাচারী মোড়সহ বিভিন্ন এলাকার রাস্তা-ঘাট পানিতে তলিয়ে যায়।


দিনাজপুর শহরের একটি জলাবদ্ধ সড়ক

দিনাজপুর শহরের মুন্সিপাড়া এলাকার মোটরসাইকেল আরোহী মো.তরিকুল ইসলাম বাংলানিউজকে জানান, পানি নিষ্কাশনের ব্যবস্থা ভালো না থাকায় শহরের বিভিন্ন এলাকায় পানি জমে গেছে। রাস্তার উপর পানি জমে থাকায় চলাচলে অসুবিধা হচ্ছে।  

দিনাজপুর আবহাওয়া পর্যবেক্ষণাগারের ভারপ্রাপ্ত কর্মকর্তা তোফাজ্জুর রহমান বাংলানিউজকে জানান, আজকে ১৪ মিলিমিটার বৃষ্টিপাতের রেকর্ড করা হয়েছে। বৃহস্পতিবার (২২ জুন) সর্বনিম্ন তাপমাত্রা ছিল ২৫ দশমিক ৬ ডিগ্রি সেলসিয়াস ও সর্বোচ্চ ছিল ৩৩ দশমিক ৫ ডিগ্রি সেলসিয়াস।  

বাংলাদেশ সময়: ১৯৫৩ ঘণ্টা, জুন ২২, ২০১৭
আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ