ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

খুলনায় হত্যা মামলায় কনস্টেবলসহ গ্রেফতার ৩

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০০ ঘণ্টা, জুন ২২, ২০১৭
খুলনায় হত্যা মামলায় কনস্টেবলসহ গ্রেফতার ৩

খুলনা: খুলনায় ছাত্রদল কর্মী আবদুল্লাহ আল ফয়সাল শিপলু মোল্লা হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত থাকার অভিযোগে গোলাম মোস্তফা ওরফে বিপ্লব (৪৫) নামে এক পুলিশ কনস্টেবলসহ তিন আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২২ জুন) মহানগরীর বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

বাকি দুইজন হচ্ছেন দৌলতপুরের দেয়ানা এলাকার হামিদ শেখের ছেলে শহিদুল শেখ (৫২) ও তার সহোদর এনামুল শেখ (৩০)।

গ্রেফতারদের জিজ্ঞাসাবাদের জন্য আদালতে ১০ দিনের রিমান্ডের আবেদন করা হয়েছে।

এর আগে বুধবার (২১ জুন) রাতে কনস্টেবল গোলাম মোস্তফা ওরফে বিপ্লব ও তার ৯ সহোদরসহ ১৪ জনকে আসামি করে দৌলতপুর থানায় মামলা দায়ের করেন শিপলুর বাবা কামরুজ্জামান বাবু মোল্লা।

খুলনা মেট্রোপলিটন পুলিশের (কেএমপি) মুখপাত্র সিটি স্পেশাল ব্রাঞ্চের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মনিরা সুলতানা বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেন।

তিনি জানান, নিহতের বাবার দায়েরকৃত মামলায় পুলিশ কনস্টেবল গোলাম মোস্তফাকে এজাহারভুক্ত আসামি করা হয়। তিনি কেএমপির আড়ংঘাটা ফাঁড়িতে কর্মরত ছিলেন। তাকে গ্রেফতারের পর সাময়িক বরখাস্ত করা হয়েছে। তিনি দৌলতপুর দেয়ানা এলাকার আমির আলী শেখের ছেলে।

এছাড়া এ মামলায় হাসান ও আরিফসহ তার আরও নয় ভাইও আসামি।

মামলার তদন্তকারী কর্মকর্তা দৌলতপুর থানার এসআই মো. মিকাইল হোসেন বাংলানিউজকে জানান, শিপলু হত্যা মামলায় পুলিশ কনস্টেবলমহ তিনজনকে গ্রেফতার করা হয়েছে। বাকি আসামিদেরও গ্রেফতারের অভিযান চলছে বলেও জানান তিনি।

চলতি বছরের ২০ জুন রাতে মহানগরীর দৌলতপুরস্থ দেয়ানার নিজ বাড়ির সামনে দুর্বৃত্তরা ছাত্রদল কর্মী শিপলুকে কুপিয়ে হত্যা করে।

বাংলাদেশ সময়: ১৮০০ ঘণ্টা,  জুন ২২, ২০১৭
এমআরএম/এএটি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।