ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নালিতাবাড়ীতে গৃহবধূকে শ্বাসরোধে হত্যার অভিযোগ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৭ ঘণ্টা, জুন ২২, ২০১৭
নালিতাবাড়ীতে গৃহবধূকে শ্বাসরোধে হত্যার অভিযোগ

শেরপুর: শেরপুরের নালিতাবাড়ী উপজেলায় শাহিনুর বেগম (১৮) নামে এক গৃহবধূকে শ্বাসরোধে হত্যার অভিযোগ উঠেছে তার স্বামী ওবায়দুল রহমানের (২৫) বিরুদ্ধে। এ ঘটনার পর থেকে ওবায়দুলসহ পরিবারের লোকজন পলাতক রয়েছেন।

বৃহস্পতিবার (২২ জুন) সকালে নিহতের স্বামীসহ চারজনকে আসামি করে হত্যা মামলা দায়ের করেছেন গৃহবধূর বাবা আব্দুল হাকিম।

এর আগে বুধবার (২১ জুন) সন্ধ্যায় উপজেলা মরিচপুরান ইউনিয়নের উত্তর কোন্নগর এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, দুই মাস আগে উত্তর কোন্নগর গ্রামের মজিবুর রহমানের ছেলে ওবায়দুলের সঙ্গে পূর্ব কাপাশিয়া গ্রামের আব্দুল হাকিমের মেয়ে শাহিনুরের বিয়ে হয়। সম্প্রতি ওবায়দুল তার স্ত্রী ও শ্বশুরের কাছে এক লাখ টাকা যৌতুক দাবি করেন। যৌতুকের টাকা শ্বশুর দিতে অস্বীকৃতি জানালে শাহিনুরকে নানাভাবে নির্যাতন করে আসছিলেন ওবায়দুল ও শ্বশুর বাড়ির লোকজন।

এরই পরিপ্রেক্ষিতে বুধবার সন্ধ্যায় যৌতুকের টাকা নিয়ে বাক-বিতণ্ডা হয়। একপর্যায়ে শাহিনুরকে মারধর করে শ্বাসরোধে হত্যা করে বলে পরিবারের পক্ষ থেকে অভিযোগ পাওয়া যায়।

ঘটনার পর ওবায়দুলের পক্ষ থেকে শাহিনুরের পরিবারকে মোবাইল ফোনে জানানো হয় শাহিনুর স্ট্রোক করেছে। খবর পেয়ে পরিবারের লোকজন ওবায়দুলের বাড়িতে গিয়ে দেখতে পায় শাহিনুরের মরদেহ ঘরের মেঝেতে পড়ে আছে।

পরে পুলিশকে খবর দিলে পুলিশ বুধবার রাতেই মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শেরপুর সদর হাসপাতাল মর্গে পাঠায়।

নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম ফসিহুর রহমান বাংলানিউজকে জানান, এ ঘটনায় বৃহস্পতিবার সকালে ওই গৃহবধূর বাবা বাদী হয়ে জামাতাসহ চারজনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেছেন। ওই গৃহবধ‍ূর গলায় আঘাতের চিহ্ন রয়েছে।

বাংলাদেশ সময়: ১৭১৬ ঘণ্টা, জুন ২২, ২০১৭
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad