ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রৌমারী সীমান্তে দুই বাংলাদেশী যুবককে হস্তান্তর

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫২ ঘণ্টা, জুন ২২, ২০১৭
রৌমারী সীমান্তে দুই বাংলাদেশী যুবককে হস্তান্তর

কুড়িগ্রাম: ২ বছর ৬ মাস জেলহাজতে সাজা ভোগের পর কুড়িগ্রামের রৌমারী সীমান্ত দিয়ে কবির হোসেন (২৬) ও শামীম হোসেন (২২) নামে দুই বাংলাদেশী যুবককে ফেরত দিয়েছে ভারতীয় কর্তৃপক্ষ।

বৃহস্পতিবার (২২ জুন) দুপুর ১২টায় রৌমারী উপজেলার বাংলাবান্দা চোকপোস্টে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি), পুলিশ এবং ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী (বিএসএফ) ও ভারতীয় পুলিশের প্রতিনিধিদের মধ্যে পতাকা বৈঠকে ওই ২ যুবককে ফেরত দেওয়া হয়।

পুলিশ সূত্রে জানা যায়, নারায়ণগঞ্জের কুড়ারপাড় গ্রামে আলী মিয়ার ছেলে কবির হোসেন ও ফতুল্লা উপজেলার বড় হাট খোয়া গ্রামের শওকত আলীর ছেলে শামীম হোসেন ২০১৪ সালে অবৈধভাবে নেপালে প্রবেশ করে শ্রমিকের কাজ করছিলো।

পরে নেপালে ভূমিকম্প হলে ভয়ে অবৈধভাবে ভারতে প্রবেশের সময় ভারতীয় সীমান্ত রক্ষী বাহিনী (বিএসএফ) তাদের গ্রেফতার করে অনুপ্রবেশের দায়ে জেলহাজতে পাঠায়।

রৌমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এবিএম সাজেদুল ইসলাম বাংলানিউজকে জানান, আইনি প্রক্রিয়া শেষে বিকেলে তাদের স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬৩৭ ঘণ্টা, জুন ২২, ২০১৭
এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।