ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কলাপাড়ায় দেশীয় অস্ত্রসহ ডাকাত সন্দেহে আটক ৯

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৫ ঘণ্টা, জুন ২২, ২০১৭
কলাপাড়ায় দেশীয় অস্ত্রসহ ডাকাত সন্দেহে আটক ৯ আটক ডাকাতদল/ছবি: বাংলানিউজ

পটুয়াখালী: পটুয়াখালীর মহিপুর থানাধীন মৎস্যবন্দর আলীপুর সংলগ্ন নদী থেকে নামবিহীন একটি ট্রলার ও দেশীয় ধারালো অস্ত্রসহ ডাকাত সন্দেহে নয়জনকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২২ জুন) এ ঘটনায় মহিপুর থানায় একটি মামলা দায়ের হয়েছে।

এরআগে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ বৃহস্পতিবার ভোরে মৎস্যবন্দর আলীপুর সংলগ্ন আন্ধারমানিক নদের শাখা নদী নিশানবাড়িয়া থেকে তাদের আটক করে।



আটকরা হলেন- আবদুর রহমান (৪০), নিজাম উদ্দিন স্বপন (৪৫), মো. বাবুল (৫০), ইসমাইল সিকদার (৫৫), লিটন (৪০), রিপন (৩৮), সাইদুল ইসলাম (২৭), নিজাম উদ্দিন (৪১) ও আবুল কালাম (২৯)। এরা সবাই পটুয়াখালীর কলাপড়া, গলাচিপা ও রাঙ্গবালী উপজেলার বাসিন্দা।

পুলিশ জান‍ায়, আটকদের মধ্যে নিজাম উদ্দিন স্বপন আন্তঃজেলা ডাকাতদলের সদস্য। এছাড়া আবুল কালামের বিরুদ্ধেও মামলা রয়েছে।

মহিপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. হাফিজুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি, একটি ডাকাতদল বঙ্গোপসাগরে মাছধরা জেলে নৌকা-ট্রলারে ডাকাতির জন্য প্রস্ততি নিচ্ছে। খবর পেয়ে পুলিশের একটি দল আলীপুর মৎস্য বন্দর সংলগ্ন নিশানবাড়িয়া নদীতে গিয়ে অবস্থান নেয়। রাতে ডাকাতদলের সদস্যরা নামবিহীন একটি ট্রলার নিয়ে বঙ্গোপসাগরের দিকে রওয়ানা দিলে পথিমধ্যে তাদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে দেশীয় ধারালো অস্ত্রসহ বেশকিছু জিনিস উদ্ধার করা হয়েছে।

মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান জানান, এ ঘটনায় মহিপুর থানায় একটি মামলা দায়ের হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬৪৩ ঘণ্টা, জুন ২২, ২০১৭
এমএস/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।