ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পটুয়াখালী ও বরিশালে মাদকবিরোধী অভিযানে আটক ৪

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৪ ঘণ্টা, জুন ২২, ২০১৭
পটুয়াখালী ও বরিশালে মাদকবিরোধী অভিযানে আটক ৪ ৠাবের অভিযানে আটক মাদক ব্যবসায়ীরা

পটুয়াখালী: পটুয়াখালীর গলাচিপায় ও বরিশালের বাকেরগঞ্জে ইয়াবাসহ ৪ যুবককে আটক করেছে র‌্যাব-৮ এর সদস্যরা।

র‌্যাব-৮ এর পটুয়াখালী ক্যাম্পের অতিরিক্ত পুলিশ সুপার মুহাম্মদ ছুরত আলমের নেতৃত্বে পৃথক তিনটি অভিযানে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলো, বরিশালের বাকেরগঞ্জ উপজেলার দক্ষিণ রুনসি এলাকার মো. আজিজুল হাওলাদার(২৫) মো. সুলতান মল্লিক (২৬) এবং একই উপজেলার কালীগঞ্জ এলাকার ইন্দ্রজিৎ সাহা(২৫) ও মো. জহিরুল ইসলাম (২৪)।

বৃহস্পতিবার (জুন ২২) দুপুরে র‌্যাবের প্রেরিত ই-মেইল বার্তায় জানানো হয়, দুপুরে বরিশালের বাকেরগঞ্জ থানার দক্ষিণ রুনসি গ্রামে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে আজিজুল হাওলাদারকে (২৫) ৪৪ পিস ইয়াবাসহ আটক করা হয়।

এর আগে বৃহস্পতিবার সকালে পটুয়াখালীর গলাচিপা থানার বাদুরা বাজারে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ইন্দ্রজিৎ সাহা (২৫) ও মো. জহিরুল ইসলামকে (২৪) আটক করা হয়। এ সময় উভয়ের কাছ থেকে মোট ১৩০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। পাশাপাশি ৩টি মোবাইল সেট, ২টি সিম ও নগদ ৫৫০ টাকা জব্দ করা হয়।

অপরদিকে বুধবার দিবাগত মধ্যরাতে বাকেরগঞ্জ থানার কালীগঞ্জ বাজারে অভিযান চালায় র‌্যাব। অভিযানে মো. সৈকত মল্লিককে(২৬) ৭৮ পিস ইয়াবা ট্যাবলেটসহ আটক করা হয়। পাশাপাশি তার  কাছ থেকে ১৬ গ্রাম গাঁজাও উদ্ধার করা হয়।

পৃথক তিনটি অভিযানের ঘটনায় বাকেরগঞ্জ ও গলাচিপা থানায় পৃথক পৃথক মামলা দায়ের করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬৩৯ ঘণ্টা, জুন ২২, ২০১৭
এমএস/আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।