ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

খাগড়াছড়ি পৌর মেয়রের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ 

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৯ ঘণ্টা, জুন ২২, ২০১৭
খাগড়াছড়ি পৌর মেয়রের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ 

খাগড়াছড়ি: খাগড়াছড়ি পৌরসভার মেয়র মো. রফিকুল আলমের বিরুদ্ধে ভিজিএফ’র চাল বিতরণে অনিয়ম, স্বেচ্ছাচারিতার মাধ্যমে চাল আত্মসাতের অভিযোগ পাওয়া গেছে। 

বুধবার (২১ জুন) পৌরসভার প্যানেল মেয়র পরিমল দেবনাথ, কাউন্সিলর মো. মাসুদ রানা ও মো. মাসুদুল হক জেলা প্রশাসক বরাবর লিখিত অভিযোগ করেন।

অভিযোগে বলা হয়, আসন্ন ঈদ উপলক্ষে নিয়ম অনুযায়ী প্রত্যেক কাউন্সিলরের অসহায় ৩শ’ পরিবারের ভিজিএফ কার্ড তৈরির কথা রয়েছে।

কিন্তু পৌর মেয়র সেই নিয়মের তোয়াক্কা না করে ভুয়া তালিকা তৈরি করেছেন। বিষয়টি কাউন্সিলরদের পক্ষ থেকে মেয়রকে জানানো হলে তিনি অজ্ঞাত কারণে কার্ড দেওয়া হবে না জানিয়ে বাড়াবাড়ি না করার হুমকি দেন।

জানা যায়, ঈদ উপলক্ষে এবার খাগড়াছড়ি পৌরসভায় চার হাজারেরও বেশি কার্ড বরাদ্দ দেওয়া হয়েছে। সেখান থেকে প্রত্যেক কাউন্সিলরকে ৩শ’ করে ভিজিএফ কার্ড বরাদ্দ  দেওয়ার কথা রয়েছে।  

তবে খাগড়াছড়ি পৌরসভার ২, ৮ ও ৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলরদের ভিজিএফ কার্ডের তালিকা পৌর মেয়র নিজেই তৈরি করে চাল আত্মসাৎ করার পাঁয়তারা চালাচ্ছেন বলে অভিযোগ করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬৪০ জুন ২২, ২০১৭
আরআর
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।