ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঝালকাঠিতে যৌন হয়ারানির দায়ে যুবকের কারাদণ্ড

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১৭ ঘণ্টা, জুন ২২, ২০১৭
ঝালকাঠিতে যৌন হয়ারানির দায়ে যুবকের কারাদণ্ড দণ্ডপ্রাপ্ত সুজন সিকদার

ঝালকাঠি: ঝালকাঠিতে স্কুল ছাত্রীদের যৌন হয়রানি করার দায়ে মো. সুজন সিকদার (২২) নামে এক যুবককে এক মাসের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার (২২ জুন) দুপুরে নির্বাহী ম্যাজিস্ট্রেট মুহাম্মদ মকবুল হোসেন পারিচালতি ভ্রাম্যমাণ আদালত এ দণ্ডাদেশ দেন।

দণ্ডপ্রাপ্ত সুজন পেশায় একজন ব্যাটারি চিলিত অটোরিকশা চালক ও ঝালকাঠি সদর উপজেলার আগরবাড়ি গ্রামের আফতার আলী সিকদারের ছেলে।

স্থানীয়রা ও পুলিশ সূত্রে জানা যায়, ঝালকাঠি সরকারি মহিলা কলেজের সামনের সড়কে তিন স্কুল ছাত্রীকে উত্যক্ত করে কয়েকজন বখাটে যুবক। স্কুল ছাত্রীরা যৌন হয়রানির প্রতিবাদ করায় বখাটেদের সঙ্গে বাক-বিতন্ডা হয়। পুলিশ ক্লোজ সার্কিট (সিসি) ক্যামেরায় বিষয়টি দেখতে পেয়ে বখাটেদের ধাওয়া করে। এ সময় বখাটে সুজন সিকদারকে আটক করলেও অন্যরা পালিয়ে যায়।

ঝালকাঠির অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) এম এম মাহামুদ হাসান বাংলানিউজকে বলেন, সিসিটিভিতে যৌন হয়রানির দৃশ্য দেখে তাৎক্ষণিক পুলিশ পাঠিয়ে এক বখাটেকে আটক করা হয়।

পরে তাকে ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হলে আদালত আটক সুজনকে এক মাসের কারাদণ্ডের আদেশ দেন বলে জানান পুলিশের এই ঊর্ধ্বতন কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৬১৬ ঘণ্টা, জুন ২২, ২০১৭
এমএস/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ