ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজারহাটে ট্রাকচাপায় বাইসাইকেল আরোহী নিহত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪৭ ঘণ্টা, জুন ২২, ২০১৭
রাজারহাটে ট্রাকচাপায় বাইসাইকেল আরোহী নিহত

কুড়িগ্রাম: কুড়িগ্রামের রাজারহাট উপজেলায় দ্রুতগামী একটি ট্রাকের চাপায় জয়নাল আবেদীন (২৮) নামে এক বাইসাইকেল আরোহী নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (২২ জুন) দুপুর ১টার দিকে রাজারহাট উপজেলা শহরের হাসপাতাল রোডের রেলগেট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত জয়নাল আবেদীন রাজারহাট উপজেলার দেবীচরণ গ্রামের আব্দুল আউয়ালের ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, তিস্তা থেকে রাজারহাটের দিকে যাওয়া একটি ট্রাক দ্রুতগতিতে রাজারহাট রেলগেট এলাকায় বাইসাইকেলসহ জয়নাল আবেদীনকে চাপা দেয়। এ সময় স্থানীয়রা তাকে উদ্ধার করে রাজারহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ট্রাকটি শহরে ঢোকার সময় ট্রাফিক পুলিশ আটক করে কাগজপত্র দেখতে চাইলে চালক পুলিশকে ফাঁকি দিয়ে দ্রুত পালিয়ে যাওয়ার সময় এ দুর্ঘটনা ঘটে।

রাজারহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোখলেছুর রহমান বাংলানিউজকে বলেন, দুর্ঘটনার পর চালক পালিয়ে গেলেও ঘাতক ট্রাকটিকে আটক করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫৪৬ ঘণ্টা, জুন ২২, ২০১৭
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।