ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

এএসপি মিজানের মৃত্যু নিঃসন্দেহে হত্যাকাণ্ড

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪৬ ঘণ্টা, জুন ২২, ২০১৭
এএসপি মিজানের মৃত্যু নিঃসন্দেহে হত্যাকাণ্ড আইজিপি এ কে এম শহীদুল হক। ছবি: প্রশান্ত মিত্র

ঢাকা: হাইওয়ে পুলিশের সহকারী কমিশনার (এএসপি) মিজানুর রহমানের মৃত্যু নিঃসন্দেহে হত্যাকাণ্ড বলে জানিয়েছেন পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) এ কে এম শহীদুল হক।

বৃহস্পতিবার (২২ জুন) দুপুরে রাজধানীর গুলশানে পুলিশ প্লাজা কনকর্ড মার্কেটে ঈদ উপলক্ষ্যে নিরাপত্তা ব্যবস্থা পরিদর্শন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা জানান।

আইজিপি বলেন, এএসপি মিজানের মৃত্যুর ঘটনায় একটি মামলা হয়েছে।

ইতোমধ্যে ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে এবং মামলার তদন্ত চলছে। লাশে বিভিন্ন চিহ্ন দেখে মনে হয়েছে, এটি নিঃসন্দেহে একটি হত্যাকাণ্ড। তবে কে এবং কেন এই হত্যাকাণ্ড ঘটিয়েছে এ বিষয়ে কিছু জানা যায়নি। তদন্তের পর বিষয়টি সম্পর্কে জানা যাবে।

এতো নিরাপত্তা ব্যবস্থার মধ্যেই রাজধানীতে বুধবার (২১ জুন) রাতে ছিনতাইকারীদের হাতে এক ব্যবসায়ী নিহত হয়েছেন- এ বিষয়ে দৃষ্টি আকর্ষণ করা হলে পুলিশ প্রধান বলেন, অপরাধ শতভাগ বন্ধ করা যাবে না। দেশে অপরাধ শূন্যের কোটায় সেটা কখনোই বলা যাবে না। ১৬ কোটি মানুষের দেশে ছোট-ছোট অনেক অপরাধই সংগঠিত হচ্ছে। তবে, আমাদের পক্ষ থেকে সব অপরাধই আমলে নিয়ে অপরাধীকে বের করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হয়।

বাংলাদেশ সময়:  ১৫৪৫ ঘণ্টা, জুন ২২, ২০১৭
পিএম/জেডএম

** সারাদেশে ঈদ জামাতে নিশ্ছিদ্র নিরাপত্তা

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।