ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সারাদেশে ঈদ জামাতে নিশ্ছিদ্র নিরাপত্তা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২২ ঘণ্টা, জুন ২২, ২০১৭
সারাদেশে ঈদ জামাতে নিশ্ছিদ্র নিরাপত্তা পুলিশ প্লাজা কনকর্ড মার্কেটে ঈদ উপলক্ষে নিরাপত্তা ব্যবস্থা পরিদর্শন শেষে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন পুলিশ মহাপরিদর্শক এ কে এম শহীদুল হক- ছবি: বাংলানিউজ

ঢাকা: আসন্ন ঈদ-উল-ফিতরের শোলাকিয়া ঈদগাহ ময়দানসহ দেশব্যাপি সব ঈদের জামাতে নিশ্ছিদ্র নিরাপত্তা ব্যবস্থা থাকবে বলে জানিয়েছেন পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) এ কে এম শহীদুল হক।

বৃহস্পতিবার (২২ জুন) দুপুরে রাজধানীর হাতিরঝিল সংলগ্ন (গুলশান) পুলিশ প্লাজা কনকর্ড মার্কেটে ঈদ উপলক্ষে নিরাপত্তা ব্যবস্থা পরিদর্শন শেষে সাংবাদিকদের এ কথা জানান তিনি।

আইজিপি বলেন, ঈদের জামাতে নিশ্ছিদ্র নিরাপত্তা ব্যবস্থা থাকবে।

আশা করি এই নিরাপত্তা ব্যবস্থা ছিদ্র করে কেউ কোনো ধরনের নাশকতার সাহস পাবে না।

দেশে নিরাপত্তার সার্বিক অবস্থা ভালো উল্লেখ করে তিনি বলেন, ২৬ রমজানেও সারাদেশের কোথাও বড় ধরনের কোনো ঘটনা ঘটেনি। ঈদ উপলক্ষে ছিনতাই, অজ্ঞান পার্টির দৌরাত্ম, প্রতারণা বর্তমানে নেই বললেই চলে। নিরপত্তা ব্যবস্থায় সার্কেটের ব্যবসায়ীরাও সন্তুষ্ট।

পুলিশ প্রধান বলেন, ঈদ উপলক্ষে বিপুল সংখ্যক মানুষ ঢাকা ছাড়ছেন। মানুষের বাড়ি ফেরা নিরাপদ করতে আমাদের পক্ষ থেকে যথেষ্ট উদ্যোগ নেওয়া হয়েছে। তারপরেও কোথাও কোথাও যানজট হচ্ছে। এখানে আমাদের সড়কের কিছু সীমাবদ্ধতা আছে। তবে হাইওয়ে পুলিশ, জেলা পুলিশ মানুষের দুর্ভোগ কমাতে আন্তরিক চেষ্টা করে যাচ্ছে।

সবকিছু মিলিয়ে উৎসবমুখর পরিবেশে নিরাপদে মানুষ ঈদ উদযাপন করতে পারবে বলে আশা প্রকাশ করেন আইজিপি এ কে এম শহীদুল হক।

বাংলাদেশ সময়: ১৫২১ ঘণ্টা, জুন ২২, ২০১৭
পিএম/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ