ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চাঁদপুরে অপরহণ মামলায় যুবকের যাবজ্জীবন 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮০৬ ঘণ্টা, জুন ২২, ২০১৭
চাঁদপুরে অপরহণ মামলায় যুবকের যাবজ্জীবন 

চাঁদপুর: চাঁদপুরে এক মাদ্রাসা ছাত্রীকে অপহরণ করার অপরাধে মো. কামরুল ইসলাম প্রধানিয়া (২৫) নামে এক যুবককে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ডাদেশ দিয়েছেন আদালত। এছাড়া তাকে ৫০ হাজার টাকা জরিমানাও করা হয়েছে।

বৃহস্পতিবার (২২ জুন) দুপুর সাড়ে ১২টায় চাঁদপুর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মো. সেলিম মিয়া এই রায় দেন।  

কামরুল ইসলাম জেলার হাজীগঞ্জ উপজেলার রামরা গ্রামের প্রধানিয়া বাড়ির ডা. বিল্লাল হোসেন প্রধানিয়ার ছেলে।

 

মামলার বিবরণে জানা যায়, উপজেলার কাপাইকাপ ইসলামিয়া সিনিয়র মাদ্রাসায় যাতায়াতের পথে ওই মাদ্রাসার একাদ্বশ শ্রেণির এক ছাত্রীকে উত্ত্যক্ত করে আসছিলেন কামরুল। ২০০৯ সালের ১৯ জুলাই সকাল ৯টার দিকে মাদ্রাসায় যাওয়ার পথে মেয়েটিকে অপহরণ করেন তিনি। এই ঘটনায় একই বছরের ২৭ আগস্ট হাজীগঞ্জ থানায় কামরুলের বিরুদ্ধে অপরহণ মামলা করেন মেয়েটির বাবা।  

মামলার তদন্তকারী কর্মকর্তা হাজীগঞ্জ থানার সেই সময়ের উপ-পরিদর্শক (এসআই) আব্দুল মান্নান তদন্ত শেষে ২৮ অক্টোবর আদালতে অভিযোগপত্র দাখিল করেন। পরে শুনানি শেষে অভিযোগ প্রমাণ হওয়ায় দুপুরে এ রায় দেন আদালত।
নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল চাঁদপুরের স্পেশাল পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট হাবিবুল ইসলাম তালুকদার বাংলানিউজকে এসব তথ্য জানিয়েছেন।  

বাংলাদেশ সময়: ১৪০৫ ঘণ্টা, জুন ২২, ২০১৭
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।