ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

২২ জুনেও মিলছে ১৪ জুন শেষ হয়ে ‍যাওয়া টিকিট!

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫১১ ঘণ্টা, জুন ২২, ২০১৭
২২ জুনেও মিলছে ১৪ জুন শেষ হয়ে ‍যাওয়া টিকিট! কমলাপুর স্টেশনে যাত্রীদের ভিড়। ছবি: দীপু মালাকার

কমলাপুর রেল স্টেশন থেকে:  ২৩ জুনের টি‌কিট গত ১৪ জুন বি‌ক্রি শুরুর ঘণ্টা খা‌নে‌কের ম‌ধ্যেই শেষ হ‌য়ে ‌গি‌য়ে‌ছি‌লো বলে জানানো হয়েছিলো রেলওয়ের পক্ষ থেকে। কিন্তু  বৃহস্পতিবার (২২ জুন) সকালেও অনেক টি‌কিট অ‌বি‌ক্রিত দেখা গেছে।  

এদি‌কে রাজশাহী ও পাবর্তীপুরগামী  দুই‌জোড়া স্পেশাল ট্রেন বৃহস্পতিবার বিকেল থেকে যাত্রা শুরু করবে বলে জানানো হয়েছে।

বৃহস্পতিবার কমলাপুর  রেলও‌য়ে স্টেশন ঘু‌রে  দেখা গে‌ছে, ২৩ জুন শুক্রবার বা‌ড়ি ফির‌বেন এমন অ‌নে‌কেই ‌রেল‌স্টেশ‌নে এ‌সে টি‌কিট পে‌য়ে‌ যা‌চ্ছেন।

২৫ জু‌নের রাজশাহী রু‌টের একজন যাত্রী  সিল্ক‌সি‌টি ট্রে‌নের দু‌টি এ‌সি টি‌কিট  কিনে নি‌লেন কাউন্টার থে‌কে। তার ম‌তো রংপুর রু‌টেরও আ‌রেকজন প্রথম শ্রেণির টি‌কিট পে‌য়ে‌ছেন।

এ ব্যাপা‌রে ‌স্টেশন ম্যানেজার শীতাংসু বল‌ছেন, অ‌বি‌ক্রিত টি‌কিটগু‌লো এখনো বি‌ক্রি হ‌চ্ছে।

অনলাই‌নে রেল টি‌কিটে দেখা গে‌ছে, ২৩ জু‌নের চট্টগ্রামগামী ৬টি ট্রে‌নের বেশ‌কিছু শোভন চেয়ার ‌সিট এখনও ফাঁকা। অনলাইনে অ‌নে‌কেই টি‌কিট কাট‌ছেন এখনও।

য‌দিও টি‌কিট বি‌ক্রি শুরুর দিন থে‌কে অনলাই‌নে টি‌কিট কাট‌তে ব্যর্থ হয়েছেন বে‌শিরভাগ টিকিট প্রত্যাশী। ওইসময় রে‌ল টি‌কি‌টের ও‌য়েবসাইটে ঢুক‌তেই পা‌রেন‌নি অ‌নেকে।

কমলাপুর স্টেশন থেকে দিনে প্রায় ৫১ টি ট্রেনের ৫০ হাজার টিকিট বিক্রি হয়। এর মধ্যে ৩১ টি আন্ত:নগর ট্রেনের টিকিট চাহিদা থাকে বেশি।

স্টেশন ম্যা‌নেজা‌রের বক্তব্য- সব ট্রেন মি‌লি‌য়ে ৭০  থেকে ৭৫ হাজার যাত্রী সারা‌দি‌নে কমলাপুর থেকে বা‌ড়ি ফির‌বেন। এদের এক‌টি বড় অংশ বিমানবন্দর স্টেশন থে‌কে উঠ‌বেন।

রেল মন্ত্রণালয়ের তথ্য, এবার ঈদে সারাদেশে ২ লাখ ৬৫ হাজার যাত্রী টানবে রেল। চলবে সাত জোড়া বিশেষ ট্রেন। এই বিশেষ ট্রেন ২২ থেকে ২৫ জুন পর্যন্ত ঢাকা থেকে যাত্রী নেবে, আর ফেরত আনবে ২৮ জুন থেকে ৩ জুলাই পর্যন্ত।

বাংলাদেশ সময়: ১০৪১ ঘণ্টা, জুন ২২, ২০১৭
এসএ/জেডএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।