ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মৈত্রী বাসচাপায় বেনাপোল বন্দরের গাড়ি চালকের মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪৫৭ ঘণ্টা, জুন ২২, ২০১৭
মৈত্রী বাসচাপায় বেনাপোল বন্দরের গাড়ি চালকের মৃত্যু মৈত্রী বাস ও তার চালককে বেনাপোল চেকপোস্ট থেকে আটক করা হয়/ছবি: বাংলানিউজ

বেনাপোল (যশোর): ভারতীয় মৈত্রী বাসচাপায় (আগরতলা-কলকাতা ভায়া ঢাকা) বেনাপোল বন্দর উপ-পরিচালকের গাড়ি চালক মারা গেছেন। গুরুতর আহত হয়েছেন ওই গাড়িতে থাকা উপ-পরিচালক ও তার নিরাপত্তাকর্মী।

বৃহস্পতিবার (২২ জুন) সকাল পৌনে ৯টায় যশোর-বেনাপোল মহাসড়কের শ্যামলাগাছি নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহত গাড়ি চালকের নাম জাহিদুল রহমান (৪০)।

আহতরা হলেন- বন্দরের উপ-পরিচালক (ডিডি) আমিনুল ইসলাম (৫০) ও তার নিরাপত্তাকর্মী, আনসার সদস্য সাইফুল ইসলাম (৩০)।

দুর্ঘটনার পর স্থানীয়রা আহতদের উদ্ধার করে শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছেন। তাদের অবস্থা আশঙ্কাজনক বলে জানা যায়। পুলিশ বাস ও ভারতীয় নাগরিক চালক বিশ্বজিৎ চক্রবর্তীকে (৪৫) আটক করেছে।

পুলিশ জানায়, ভারত সরকারের ত্রিপুরা সড়ক পরিবহন নিগমের অধীনে পরিচালিত আগরতলা-কলকাতা ভায়া ঢাকার একটি মৈত্রী বাস আখাউড়া চেকপোস্ট থেকে যাত্রী নিয়ে কলকাতা যাচ্ছিলো। যশোর-বেনাপোল মহাসড়কের শ্যামলাগাছি নামক স্থানে বন্দরের একটি পাজারো গাড়ির সঙ্গে সংঘর্ষ হয় মৈত্রী বাসটির।

এতে ঘটনাস্থলেই মারা যান উপপরিচালক আমিনুল ইসলামের গাড়ির চালক জাহিদুল। গুরুতর আহত হন উপ-পরিচালক নিজে ও তার নিরাপত্তাকর্মী।

নাভরন হাইওয়ে পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) হারুনর রশিদ বিষয়টি বাংলানিউজকে জানিয়ে বলেন, দুর্ঘটনার পর বাসটি পালিয়ে বেনাপোল চেকপোস্ট চলে যায়। পরে  চেকপোস্ট থেকে বাস ও চালককে আটক করা হয়।

বাংলাদেশ সময়: ১০২০ ঘণ্টা, জুন ২২, ২০১৭
এজেডএইচ/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।