ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

আজিজুরের চিকিৎসায় ২০ লাখ টাকা অনুদান প্রধানমন্ত্রীর

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৬ ঘণ্টা, জুন ২১, ২০১৭
আজিজুরের চিকিৎসায় ২০ লাখ টাকা অনুদান প্রধানমন্ত্রীর ওয়াহিদ সাদেকের হাতে অনুদানের টাকা তুলে দিচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ছবি: পিআইডি

ঢাকা: চলচ্চিত্র পরিচালক আজিজুর রহমানের চিকিৎসায় ব্যয় করার জন্য ২০ লাখ টাকা অনুদান দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। দু’দিন আগে তার সব চিকিৎসার দায়িত্ব নেওয়ার কথা জানান প্রধানমন্ত্রী।

বুধবার (২১ জুন) চলচ্চিত্র প্রযোজক ও অভিনেত্রী শাবানার স্বামী ওয়াহিদ সাদেকের হাতে অনুদানের টাকা তুলে দেন শেখ হাসিনা। এসময় আরও উপস্থিত ছিলেন অভিনেতা রিয়াজ।

‘ছুটির ঘণ্টা’খ্যাত নির্মাতা আজিজুর রহমান বর্তমানে সিঙ্গাপুরের ন্যাশনাল হাসপাতালে চিকিৎসাধীন।  গত ১৪ মে হৃদরোগে আক্রান্ত হয়ে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি হন আজিজুর রহমান। এক সপ্তাহ পর বাসায় ফিরলেও পরে উন্নত চিকিৎসার জন্য তাকে সিঙ্গাপুরে নিয়ে যাওয়া হয়।  

১৯ জুন দুপুরে চলচ্চিত্রের কয়েকজন শিল্পী-নির্মাতা প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করে আজিজুরের চিকিৎসায় সাহায্য করার আর্জি জানান। সেসময়ই প্রধানমন্ত্রী তার চিকিৎসার সমস্ত খরচ বহনের দায়িত্ব নেওয়ার কথা জানান।

বাংলাদেশ সময়: ২১০৮ ঘণ্টা, জুন ২১, ২০১৭
এমইউএম/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।