ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

শ্যামনগরে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩১৫ ঘণ্টা, জুন ২১, ২০১৭
শ্যামনগরে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

সাতক্ষীরা: সাতক্ষীরার শ্যামনগর উপজেলায় ইয়াসিন গাজী (৩৫) নামে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় মনির নামে এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। 

বুধবার (২১ জুন) সকালে উপজেলার পূর্ব কৈখালী গ্রামে কালিঞ্চি নদী থেকে নিহত ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়।  

নিহত ইয়াছিন গাজী একই গ্রামের মজিবর গাজীর ছেলে।

এ ঘটনায় আটক মনির স্থানীয় আব্দুল গাজীর ছেলে।  

শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আব্দুল মান্নান ইয়াছিনের পরিবারের বরাত দিয়ে বাংলানিউজকে জানান, ইয়াছিন একজন ব্যবসায়ী। স্থানীয় কয়েকজন তার কাছ থেকে টাকা ধার নিয়েছেন। সোমবার রাতে স্থানীয় ফারুক, বিল্লাল ও মনির নামে তিনজন তাকে বাড়ি থেকে ডেকে নিয়ে যান। তারপর থেকে তিনি নিখোঁজ ছিলেন। অনেক খোঁজাখুঁজি করেও তাকে পাওয়া যাচ্ছিল না। অবশেষে বুধবার সকালে নদীতে তার মরদেহ ভাসতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পরে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠায়।  

তিনি আরও জানান, ইয়াছিনকে কুপিয়ে হত্যা করা হয়েছে। তাকে হত্যার সঙ্গে জড়িত মনিরকে আটক করা হয়েছে। জিজ্ঞাসাবাদে আটক মনির হত্যাকাণ্ডে জড়িত থাকার কথা স্বীকার করেছেন। এ ঘটনায় জড়িত অন্যদের ধরতে পুলিশি অভিযান চলছে।

বাংলাদেশ সময়: ০৯১৪ ঘণ্টা, জুন ২১, ২০১৭
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।