ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

অন্তঃসত্ত্বা গৃহবধূকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার ১

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০৬ ঘণ্টা, জুন ২০, ২০১৭
অন্তঃসত্ত্বা গৃহবধূকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার ১

রাজশাহী: রাজশাহীর দুর্গাপুর উপজেলার নওপাড়া ইউনিয়নের নন্দিগ্রামে আট মাসের এক অন্তঃসত্ত্বা গৃহবধূকে (২০) ধর্ষণের অভিযোগে সাইদুল ইসলাম (৩৫) নামে এক কৃষককে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছেন পুলিশ।

মঙ্গলবার (২০ জুন) দুপুরে তাকে কারাগারে পাঠানো হয়।

এর আগে ঘটনার পর গতকাল সোমবার (১৯ জুন) রাতে নির্যাতিত ওই গৃহবধূ বাদী হয়ে ধর্ষক সাইদুলের বিরুদ্ধে দুর্গাপুর থানায় মামলা দায়ের করেন।

পরে মঙ্গলবার ভোরে অভিযান চালিয়ে সাইদুলকে গ্রেফতার করে পুলিশ। সাইদুল উপজেলার নওপাড়া ইউনিয়নের নন্দিগ্রামের সাবদুল হকের ছেলে।

রাজশাহীর দুর্গাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রুহুল আলম বাংলানিউজকে জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতার সাইদুল ইসলাম ওই অন্তঃস্বত্ত্বা গৃহবধূকে ধর্ষণের কথা স্বীকার করেছে।

এছাড়া মামলার এজাহারে ওই গৃহবধূ অভিযোগ করে বলেছেন, তার শ্বশুর বাড়ি নাটোরের বনপাড়ায়। অন্তঃসত্ত্বা হওয়ার পর তিনি নন্দিগ্রামে তার বাবার বাড়িতে চলে এসেছেন। গত রোববার (১৮ জুন) বিকেলে তিনি বাড়ির পাশের মাঠে ছাগল চরাতে যান। এ সময় প্রতিবেশী সাইদুল ইসলাম অস্ত্রের মুখে তাকে জোর করে পাশের একটি পান বরজের মধ্যে নিয়ে গিয়ে ধর্ষণ করেন। পরে সাইদুল পালিয়ে যান। এ ঘটনার কথা কাউকে বললে তাকে মেরে ফেলা হবে বলেও যাওয়ার সময় হুমকি দেন।

ওসি রুহুল আলম বলেন, মামালার পর সাইদুলকে মঙ্গলবার ভোরে তার বাড়ি থেকে গ্রেফতার করা হয়। পরে দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। এছাড়া ডাক্তারি পরীক্ষার জন্য ওই গৃহবধূকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে পাঠানো হয়েছে বলেও জানান এ পুলিশ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৫৪৬ ঘণ্টা, জুন ২০, ২০১৭
এসএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।