ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজশাহীতে কিশোরের ঝুলন্ত মরদেহ উদ্ধার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৩৭ ঘণ্টা, জুন ২০, ২০১৭
রাজশাহীতে কিশোরের ঝুলন্ত মরদেহ উদ্ধার

রাজশাহী: রাজশাহী মহানগরীর পান্তাপাড়া এলাকা থেকে শাকিব হোসেন (১৫) নামে এক কিশোরের ঝুলন্ত মরদেহ উদ্ধার হয়েছে। মঙ্গলবার (২০ জুন) বেলা সাড়ে ১১টার দিকে মরদেহটি উদ্ধার করা হয়। ময়না তদন্তের জন্য মরদেহটি রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ।

নিহত শাকিব ওই এলাকার মাসুদ আলীর ছেলে। মঙ্গলবার সকালে এলাকার একটি আম গাছের ডালে তার তার মরদেহ ঝুলতে দেখে এলাকাবাসী থানায় খবর দেন।

পরে বেয়ালিয়া থানা পুলিশ মরদেহটি উদ্ধার করে।

রাজশাহীর বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদাত হোসেন খান জানান, বেশ কয়েক বছর আগে শাকিবের মা নুরজাহান বেগমের সঙ্গে তার তার বাবা মাসুদ আলীর ছাড়াছাড়ি হয়েছে। এরপর থেকে শাকিব তার মায়ের সাথে নানির বাড়িতেই থাকতো। তার মা জুট মিলে কাজ করেন।

সকালে গাছের ডালে রশি পেঁচিয়ে গলায় ফাঁস দেওয়া অবস্থায় শাকিবের মরদেহ পাওয়া যায়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, এটি আত্মহত্যা। তবে ময়না তদন্তের রিপোর্ট না পাওয়া পর্যন্ত এই ব্যাপারে এখুনি নিশ্চিত করে কিছু বলা যাচ্ছে না বলেও জানান ওসি।

এই ঘটনায় একটি অপমৃত্যুর (ইউডি) মামলা করা হবে। পরে অন্য কিছু পাওয়া গেলে সেই অনুযায়ী আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান বেয়ালিয়া থানার এই পুলিশ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১১৩৪ ঘণ্টা, জুন ২০, ২০১৭
এসএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।