ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বেনাপোলে হত্যা প্রচেষ্টার অভিযোগে মামলা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪২ ঘণ্টা, জুন ১৯, ২০১৭
বেনাপোলে হত্যা প্রচেষ্টার অভিযোগে মামলা

বেনাপোল (যশোর): বেনাপোলে এক সাংবাদিক পরিবারের ওপর হামলা চালিয়ে হত্যা প্রচেষ্টার অভিযোগে নয় জনকে আসামি করে মামলা দায়ের করা হয়েছে।

সোমবার (১৯ জুন) সন্ধ্যায় বেনাপোল পোর্টথানায় আহত সাংবাদিক মোস্তাফিজুর রহমান রুবেলের বাবা মোশারেফ হোসেন বাদি হয়ে মামল‍াটি দায়ের করেন।

মামলার আসামিরা হলেন- বেনাপোলের বড়আঁচড়া গ্রামের শহিদুলের ছেলে শাহিন (২৬), হাফিজুর রহমানের ছেলে মাসুম (২১), ছাবদারের ছেলে আমিরুল ইসলাম (২৭), ইসরাফিল হোসেন (৪৫), রেজাউল ইসলাম (৩০), সামসুর রহমানের ছেলে শহিদুল ইসলাম (৪৮), পুটে আহম্মদের ছেলে আইয়ুব খান (৪৫), সামসুর রহমানোর ছেলে হাফিজুর রহমান (৪২) ও আইয়ুব খানের ছেলে ইদ্রিস আলী (২০)।

মোশারেফ হোসেন বাংলানিউজকে বলেন, জমি সংক্রান্ত বিষয় নিয়ে মামলার আসামিদের সঙ্গে পুরানো দ্বন্দ্ব ছিলো। কিছুদিন আগে তারা দেশীয় অস্ত্র নিয়ে তার পরিবারের ওপর হামলা চালায়। এতে তার ছেলে রুবেল, ছোট ভাই হাবিবুর, খোরশেদ আলম এবং ভাইপো শামিম গুরুতর আহত হন।
 
এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা উপ পরিদর্শক (এসআই) হাবিবুর রহমান বাংলানিউজকে জানান, এ ঘটনায় মামলার দুই নম্বার আসামিকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ০২৪৩ ঘণ্টা, জুন ২০, ২০১৭
এজেডইচ/এসজে/এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।