[x]
[x]
ঢাকা, মঙ্গলবার, ৩০ কার্তিক ১৪২৪, ১৪ নভেম্বর ২০১৭

bangla news

পাথরঘাটায় ভ‍ুয়া চিকিৎসার দায়ে ২ জনের জেল জরিমানা

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৬-১৯ ৯:৫৩:২১ পিএম
পাথরঘাটায় ভ‍ুয়া চিকিৎসার দায়ে ২ জনের জেল জরিমানা

পাথরঘাটায় ভ‍ুয়া চিকিৎসার দায়ে ২ জনের জেল জরিমানা

পাথরঘাটা (বরগুনা): বরগুনার পাথরঘাটার চরদুয়ানী বাজারে অনুমোদনহীন ডায়াগনস্টিক সেন্টারে ভুয়া পরীক্ষা ও চিকিৎসার অপরাধে দুইজনকে জেল জরিমানা করা হয়েছে।

সোমবার (১৯ জুন) দুপুরে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও পাথরঘাটা উপজেলা নির্বাহী অফিসার শাহ্ মো. কামরুল হুদা এ জরিমানা করেন। বৈধ কাগজপত্র দেখাতে না পারায় ডায়াগনস্টিক সেন্টারটি সিলগালা করা হয়েছে। 

চরদুয়ানী জয়া ডায়াগনস্টিক সেন্টারের মালিক ও পরীক্ষক উত্তম কুমার ঢালীকে ৬ মাসের জেল ও গ্রাম্য চিকিৎসক উত্তম কুমার মিত্রকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়। 

উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও নির্বাহী অফিসার শাহ্ মো. কামরুল হুদা বাংলানিউজকে জানান, দীর্ঘ ৪ বছর ধরে চরদুয়ানী বাজারে সরকারি কোনো অনুমোদন না নিয়ে জয়া ডায়াগনস্টিক সেন্টারে বিভিন্ন রোগের পরীক্ষা-নিরীক্ষা চলছিল। ওই ডায়াগনস্টিক সেন্টারে একজন গ্রাম্য চিকিৎসক  ভুয়া চিকিৎসা দিয়ে আসছিলেন। অভিযান চালিয়ে ডায়াগনস্টিক সেন্টারটি সিলগালা করা হয়। এসময় দুইজনকে জেল জরিমানা করা হয়েছে। 

বাংলাদেশ সময়: ২১৫৩ ঘণ্টা, জুন ১৯, ২০১৭
আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Loading...
Alexa