Alexa
ঢাকা, শুক্রবার, ১০ আষাঢ় ১৪২৪, ২৩ জুন ২০১৭

bangla news

মুকসদপুরে ২ বাসের সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ৬

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৬-১৯ ৯:৩২:৩৮ পিএম
সড়ক দুর্ঘটনায় দুমড়ে মুচড়ে যাওয়া বাস

সড়ক দুর্ঘটনায় দুমড়ে মুচড়ে যাওয়া বাস

গোপালগঞ্জ: গোপালগঞ্জের মুকসদপুর উপজেলার ছাগলছিড়া এলাকায় দুই বাসের মুখোমুখি সংঘর্ষে আরো দু’জন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরো অন্তত ২৩ জন।

সোমবার (১৯ জুন) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে বরিশাল চিকিৎসা মহাবিদ্যালয় কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়।

এনিয়ে দুপুর ২টার দিকে ঢাকা-বরিশাল মহাসড়কে ঘটা এ দুর্ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে ছয় হলো। 

সন্ধ্যায় নিহতরা হলেন-বরিশালের আবুল হাওলাদার (৭০) ও আগৈলঝারার করিম সরদার (২৫)। ওই হাসপাতালের ওয়ার্ড মাস্টার আবুল কালাম এ তথ্য জানিয়েছেন।

এ দুর্ঘটনায় এর আগে বিআরটিসি বাসের চালক আবুল সিকদার (৫০), বরগুনার কাওসার (১২) ও ভোলার মুন্নি আক্তারসহ (১৮) চারজনের মৃত্যু হয়। 

ফরিদুপুরের ভাঙ্গা হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইজাজুল ইসলাম বাংলানিউজকে জানান, দুপুরে ছাগলছিড়া এলাকায় ঢাকা থেকে বরিশালগামী বিআরটিসির একটি বাসের সঙ্গে বিপরীত দিক থেকে আসা ঢাকাগামী গোল্ডেন লাইনের একটি বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাস দু’টির সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায় এবং ঘটনাস্থলেই আবুল সিকদার ও অজ্ঞাতপরিচয় এক যুবক নিহত হন। এসময় আহত হন অন্তত ২৭ জন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং বরিশাল ও ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। পরে রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় আহতদের মধ্যে মুন্নি আক্তার ও কাওসারের মৃত্যু হয়। সন্ধ্যায় বরিশাল চিকিৎসা মহাবিদ্যালয় কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় আবুল হাওলাদার ও করিম সরদারের। 

বাংলাদেশ সময়: ২১২৭ ঘণ্টা, জুন ১৯, ২০১৭
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় বিভাগের সর্বোচ্চ পঠিত

You May Like..
Alexa