ঢাকা, মঙ্গলবার, ১ কার্তিক ১৪২৪, ১৭ অক্টোবর ২০১৭

bangla news

মাদক মামলায় বিএমপির সাবেক এসআই চিন্ময় কারাগারে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৬-১৯ ৮:৪৪:৪৯ পিএম
প্রতীকী ছবি

প্রতীকী ছবি

বরিশাল: মাদক মামলায় বরিশাল মহানগর পুলিশের (বিএমপি) গোয়েন্দা শাখার ডিবি) সাবেক উপ-পরিদর্শক (এসআই) চিন্ময় মিত্রকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

সোমবার (১৯ জুন) বরিশাল মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক শামীম আহমেদ তার বিরুদ্ধে এ আদেশ দেন। চিন্ময় সবশেষ  নারায়ণগঞ্জ শিল্প পুলিশে কর্মরত ছিলেন।

তাকে কারাগারে পাঠানোর বিষয়টি বাংলানিউজ নিশ্চিত করেছেন বিএমপির বিমানবন্দর থানার আদালত সংশ্লিষ্ট সরকারি নিবন্ধন কর্মকর্তা (জিআরও)।

২০১৬ সালের ২৪ জুলাই বিএমপির এয়ারপোর্ট থানা পুলিশ নিধু মিস্ত্রী নামে এক যুবককে ৪৮ বোতল ফেন্সিডিলসহ আটক করে। এই ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের হয়।

পরে নিধু আদালতের কাছে স্বীকারক্তিমূলক জবানবন্দিতে জানান, তিনি এসআই চিন্ময় মিত্রর বেতনভুক্ত কর্মচারী। তিনি চিন্ময়ের ফেনসিডিল বিক্রি করে আসছিলেন। সেসময় চিন্ময় বিএমপির ডিবিতে কর্মরত ছিলেন।

এই প্রেক্ষিতে সে বছরের ৫ সেপ্টেম্বর মামলাটির তদন্ত কর্মকর্তা বিএমপির ডিবির এসআই রেজাউল ইসলাম বর্তমানে নারায়ণগঞ্জ শিল্প পুলিশে কর্মরত এসআই চিন্ময় ও নিধু মিস্ত্রীকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট জমা দেন। 

তারপর ২২ ডিসেম্বর বিচারক চার্জশিট আমলে নিয়ে এসআই চিন্ময়ের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন।

চিন্ময় সোমবার আদালতে আত্মসমর্পণ করে জামিন চাইলে বিচারক জামিন না মঞ্জুর করে তাকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন।

বাংলাদেশ সময় : ২০৪০ ঘণ্টা, জুন ১৯, ২০১৭
এমএস/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Loading...
Alexa