ঢাকা, বৃহস্পতিবার, ৩ কার্তিক ১৪২৪, ১৯ অক্টোবর ২০১৭

bangla news

গায়ে আগুন ধরিয়ে গৃহবধূর আত্মহত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৬-১৯ ৮:২৮:১১ পিএম
টাঙ্গাইল

টাঙ্গাইল

টাঙ্গাইল: টাঙ্গাইলের সখীপুরে স্বামীর সঙ্গে অভিমান করে গায়ে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে টুম্পা রাণী কোচ (২৪) নামে এক গৃহবধূ আত্মহত্যা করেছেন। 

সোমবার (১৯ জুন) ভোর ৪টার দিকে সখীপুর উপজেলার নলুয়া উত্তরপাড়ায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় তার স্বামী ধীগেন কোচকে আটক করেছে পুলিশ।

স্থানীয় এলাকাবাসী জানায়, ২০১০ সালে নলুয়া উত্তরপাড়া গ্রামের ধীরেন কোচের মেয়ে টুম্পা রাণী কোচের সঙ্গে একই গ্রামের চিমন্ত কোচের ছেলে পশু চিকিৎসক ধীগেন কোচের বিয়ে হয়। তাদের মধ্যে কলহ লেগেই থাকতো। রোববার সন্ধ্যায় স্বামী-স্ত্রীর মধ্যে কথা কাটাকাটি হয়। রাতে সবাই ঘুমিয়ে পড়ার পর ভোরে ঘরের ভেতরেই রাণী নিজের কেরোসিন ঢেলে গায়ে আগুন ধরিয়ে দেন। এসময় তার চিৎকারে ধীগেন ও বাড়ির লোকজন এগিয়ে এসে পানি ঢেলে আগুন নিভিয়ে ফেলেন। কিন্তু ততক্ষণে তার দেহের ৭০ ভাগ পুড়ে যায়। এ অবস্থায় তাকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হওয়ায় পরে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

নিহত ওই নারীর বাবা ধীরেন কোচ জানান, অত্যন্ত রাগী রাণী একটু কথাতেই স্বামী ও তাদের (বাবা-মা) সঙ্গে অভিমান করতেন।   

সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাকছুদুল আলম বাংলানিউজকে জানান, এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য মেয়েটির স্বামীকে আটক করা হয়েছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। 

বাংলাদেশ সময়: ২০২৬ ঘণ্টা, জুন ১৯, ২০১৭
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Loading...
Alexa