Alexa
ঢাকা, মঙ্গলবার, ৩১ শ্রাবণ ১৪২৪, ১৫ আগস্ট ২০১৭

bangla news

গণভবনে রাজনীতিকদের সঙ্গে প্রধানমন্ত্রীর ইফতার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৬-১৯ ৭:৪১:৫৮ পিএম
গণভবনে রাজনীতিকদের সঙ্গে প্রধানমন্ত্রীর ইফতার

গণভবনে রাজনীতিকদের সঙ্গে প্রধানমন্ত্রীর ইফতার

ঢাকা: গণভবনে রাজনীতিকদের সঙ্গে ইফতার করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রীর আমন্ত্রণে ইফতার মাহফিলে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ ও তার বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীরা ছাড়াও অন্যান্য দলের রাজনীতিকরা অংশ নেন।

সোমবার (১৮ জুন) গণভবন প্রাঙ্গণে রাজনীতিকদের সম্মানে এ ইফতার মাহফিলের আয়োজন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

ইফতারের বেশ কিছুক্ষণ আগেই অনুষ্ঠানে উপস্থিত হয়ে প্রধানমন্ত্রী আগত অতিথিদের সঙ্গে কুশল বিনিময় করেন। এরপর মিলাদ ও দোয়ায় অংশ নেওয়ার পর সবার সঙ্গে ইফতার করেন তিনি।

ইফতার অনুষ্ঠানের মঞ্চে উপস্থিত ছিলেন- জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী, জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা রওশন এরশাদ, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, শিল্পমন্ত্রী আমির হোসেন আমু, বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ, অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত, স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী খন্দকার মোশাররফ হোসেন, জনপ্রশাসন মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম, বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী রাশেদ খান মেনন, তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু, জাতীয় ‍পার্টির চেয়ারম্যান হুসাইন মুহাম্মদ এরশাদ, বিকল্পধারা বাংলাদেশের প্রেসিডেন্ট বদরুদ্দোজা চৌধুরী, জাসদের কার্যকরী সভাপতি মঈনুদ্দিন খান বাদল, ইসলামী ঐক্যজোটের মিজবাহুর রহমান এবং পুলিশের মহাপরিদর্শক একেএম শহীদুল হক।

মোনাজাত পরিচালনা করেন বায়তুল মোকাররম মসজিদের পেশ ইমাম মহিদ্দীন কাসেমী।

বাংলাদেশে সময়: ১৯৩২ ঘণ্টা, জুন ১৯, ২০১৭
এমইউএম/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

You May Like..
Alexa