ঢাকা, শুক্রবার, ৪ কার্তিক ১৪২৪, ২০ অক্টোবর ২০১৭

bangla news

নলছিটিতে অপহৃত শিশু উদ্ধার, অপহরণকারী আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৬-১৯ ৭:৩৩:৫৪ পিএম
পুলিশের হাতে আটক অপহরণকারী মৃধা ও অপহৃত শিশু সাকিব

পুলিশের হাতে আটক অপহরণকারী মৃধা ও অপহৃত শিশু সাকিব

ঝালকাঠি: ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ থেকে অপহৃত ৫ বছরের শিশু সাকিব হোসেনকে ঝালকাঠির নলছিটি থেকে উদ্ধার করেছে থানা পুলিশ। এ সময় অপহরণকারী হাসান মৃধাকে আটক করা হয়েছে।

সোমবার (১৯ জুন) দুপুরে নলছিটি উপজেলার রায়াপুর গ্রামে এ ঘটনা ঘটে।

এরআগে রোববার (১৮ জুন) সকালে আশুগঞ্জ উপজেলার কলাপাড়া গ্রাম থেকে শিশুটিকে অপহরণ করা হয়।

পুলিশ জানায়, রোববার বেলা ১১টায় কলাপাড়া গ্রামের মো. জসিম উদ্দিনের ছেলে সাকিব বাসা থেকে বের হয়ে পাশের দোকানে যাচ্ছিলো। এসময় শিশুটিকে অপহরণ করে একটি চক্র ব্রাহ্মণবাড়িয়া থেকে গাড়িতে করে ঢাকায় নিয়ে আসে। সদরঘাট থেকে বিকেলে সুরভী লঞ্চে বরিশালের উদ্দেশ্যে রওনা দেয়। 

সোমবার সকালে লঞ্চ থেকে নেমে সাকিবকে নিয়ে একটি ভাড়া মোটরসাইকেলে ঝালকাঠি হয়ে সাতক্ষীরার দিকে যাচ্ছিল অপহরণকারী হাসান মৃধা।

পথে মোটরসাইকেলটি ঝালকাঠির নলছিটি উপজেলার রায়াপুর গ্রামে এসে থামে। সাকিবের জন্য রাস্তার পাশের দোকান থেকে চিপস কিনতে যায় অপহরণকারী। শিশুটির কান্নাকাটি দেখে স্থানীয়দের সন্দেহ হয়। 

এসময় শিশুটির সঙ্গে কথা বলে অপহরণের বিষয়টি জানতে পারে স্থানীয়রা। 

খবর পেয়ে ঝালকাঠির অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) এম এম মাহামুদ হাসান ও নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম সুলতান মাহামুদের নেতৃত্বে পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে শিশুটিকে উদ্ধার করে এবং অপহরণকারী হাসান মৃধাকে আটক করে।

হাসান মৃধা ব্রাহ্মণবাড়িয়ার নাসির নগর উপজেলার কচুয়া গ্রামের খালেক মৃধার ছেলে।

ঝালকাঠি জেলা পুলিশ সুপার মো. জোবায়েদুর রহমান জানান, শিশু সাকিব উদ্ধার হওয়ার পর আশুগঞ্জ থানায় জানানো হয়েছে। পাশাপাশি অপহরণকারীকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

তিনি জানান, প্রাথমিকভাবে শিশুটিকে ভারতে পাচারের উদ্দেশ্যে সাতক্ষীরার দিকে নিয়ে যাওয়া হচ্ছিলো বলে আটককৃত হাসান পুলিশের কাছে স্বীকার করেছে। অপহরণের সময় তার সঙ্গে আরো একজন ছিল বলে প্রাথমিকভাবে নিশ্চিত হওয়া গেছে।

বাংলাদেশ সময়: ১৯৩০ ঘণ্টা, জুন ১৯, ২০১৭
এমএস/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Loading...
Alexa