ঢাকা, বৃহস্পতিবার, ৩ কার্তিক ১৪২৪, ১৯ অক্টোবর ২০১৭

bangla news

সকালে বৃষ্টির দুর্ভোগ, বিকেলে পরিবহন সংকট

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৬-১৯ ৫:৫৯:০৪ পিএম

পরিবহন সংকটে যাত্রীরা/ছবি ও ভিডিও: জিএম মুজিবুর

ঢাকা: সকালের বৃষ্টিতে দুর্ভোগে পড়া অফিসযাত্রীরা বিকেলে পড়েছেন পরিবহন সংকটে। পরিবহনের অভাবে ঘণ্টার পর ঘণ্টা তাদের বাসের জন্য দাঁড়িয়ে থাকতে হচ্ছে।

পরিবহন সংকটে পড়ে ইফতারের আগে ঘরে ফেরার অনিশ্চিতায় পড়েছেন রোজাদাররা। সোমবার (১৯ জুন) রাজধানীর পল্টন মোড়, মৎস্য ভবন, বাংলামোটর, কারওয়ান বাজার, ফার্মগেটসহ অন্যান্য বাসস্টপে একই চিত্র দেখা গেছে।
পরিবহন সংকটে যাত্রীরা/ছবি: জিএম মুজিবুর
অপেক্ষমান যাত্রী বেসরকারি একটি প্রতিষ্ঠানের চাকরিজীবী নাজির আহম্মেদ (৫০) বাংলানিউজকে বলেন, আমার বাসা মোহাম্মদপুর। অফিস শেষ করে চল্লিশ মিনিট ধরে দাঁড়িয়ে আছি এখনও একটাও বাস আসেনি। বাসায় গিয়ে ইফতারি করবো এজন্য এখন হাঁটা শুরু করলাম পথে বাস পেলে উঠে যাবো।

খিলখেত যাওয়ার অপেক্ষায় রোকেয়া নামে এক ব্যাংক কর্মকর্তা বাংলানিউজকে বলেন, অফিস শেষ করে দাঁড়িয়ে আছি ১ ঘণ্টারও বেশি সময় ধরে। এর মধ্যে একটা বাস এসেছে কিন্তু যাত্রীদের প্রচণ্ড চাপ থাকায় উঠতে পারিনি। মহিলা মানুষ, অন্যদের মতো দৌড়ে তো আর উঠতে পারি না।

** পানিবন্দি রাজধানীবাসী, দায় সিটি করপোরেশনের!

বাংলাদেশ সময়: ১৭৪৮ ঘণ্টা, জুন ১৯, ২০১৭
এসআইজে/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Loading...
Alexa