[x]
[x]
ঢাকা, বুধবার, ২৮ অগ্রহায়ণ ১৪২৪, ১৩ ডিসেম্বর ২০১৭

bangla news

রাজশাহীতে সাত প্রতিষ্ঠানকে জরিমানা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৬-১৯ ৫:১২:১৪ পিএম
রাজশাহীতে সাত প্রতিষ্ঠানকে জরিমানা

রাজশাহীতে সাত প্রতিষ্ঠানকে জরিমানা

রাজশাহী: রাজশাহী মহানগরীর বিসিক শিল্পনগরী এলাকায় ভেজাল বিরোধী অভিযান পরিচালনা করা হয়েছে। এ সময় অস্বাস্থ্যকর পরিবেশে সেমাই ও বিস্কুট উৎপাদন ও মেয়াদোত্তীর্ণ খাদ্যপণ্য রাখার দায় সাত প্রতিষ্ঠানকে তিন লাখ ৬০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

সোমবার (১৯) দুপুরে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর ভেজাল বিরোধী এই অভিযান পরিচালনা করে।

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতরের রাজশাহী বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক হাসান আল মারুফ বাংলানিউজকে জানান, বিসিক শিল্প এলাকায় সেমাই ও বিস্কুট প্রস্তুতকারী প্রতিষ্ঠানে অভিযান পরিচালনা করা হয়। এ সময় অস্বাস্থ্যকর পরিবেশ, বিএসটিআই’র সনদ না থাকা, মেয়াদোত্তীর্ণ সেমাই রাখাসহ বিভিন্ন অভিযোগে পদ্মা ফুড ইন্ডাস্ট্রিজকে এক লাখ টাকা, জীবন কেমিক্যাল অ্যান্ড ফুড ইন্ডাস্ট্রিজকে এক লাখ টাকা, বিশাল ফুডকে ৫০ হাজার টাকা, নূর বেকারিকে ৫০ হাজার টাকা, শাহী সেমাইকে ৩০ হাজার টাকা, কুণ্ডু বেকারিকে ২০ হাজার টাকা ও মডার্ণ ফুডকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়।

পবিত্র রমজান ও আসন্ন ঈদ উপলক্ষে এসব প্রতিষ্ঠান নানা অনিয়মের মাধ্যমে খাদ্যদ্রব্য উৎপাদন করে আসছিল। তবে জরিমানা করে তাদেরকে সতর্ক করে দেওয়া হয়েছে বলেও জানান ঊর্ধ্বতন এই কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৭১২ ঘণ্টা, জুন ১৯, ২০১৭
এসএস/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Alexa