[x]
[x]
ঢাকা, শুক্রবার, ২৪ অগ্রহায়ণ ১৪২৪, ০৮ ডিসেম্বর ২০১৭

bangla news

রূপগঞ্জে ৩০০ রাউন্ড গুলি উদ্ধার

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৬-১৯ ৪:০৬:৩৭ পিএম
নারায়ণগঞ্জ

নারায়ণগঞ্জ

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ): নারায়ণগঞ্জের রূপগঞ্জে আরো ৩০০ রাউন্ড গুলি উদ্ধার করেছে জেলা পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি) ও রূপগঞ্জ থানা পুলিশের সদস্যরা। এসময় সাব্বির আহাম্মেদ নামে এক ব্যক্তিকে আটক করা হয়েছে।

সোমবার (১৯ জুন) দুপুরে রূপগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের গুতিয়াবো আগারপাড়া থেকে গুলিগুলো উদ্ধার করা হয়।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন জানান, গুতিয়াবো আগারপাড়ার সোলায়মান মিয়ার বাড়ির পাশের বাঁশ ঝাড়ে বিপুল গুলি আছে বলে খবর পায় পুলিশ। পরে সেখানে অভিযান চালিয়ে প্লাস্টিকের একটি বাক্সে রাখা ৩০০ রাউন্ড গুলি (পিস্তলের গুলি) উদ্ধার করা হয়।

ওসি আরো জানান, এর আগে ১ জুন পূর্বাচল উপশহরের পাঁচ নম্বর সেক্টরের একটি লেক থেকে বিপুল অস্ত্র ও গোলাবারুদ উদ্ধার করা হয়। যার সঙ্গে দুপুরে উদ্ধার করা গুলির যোগসূত্র রয়েছে বলে ধারণা করা হচ্ছে।

প্রসঙ্গত, ১ জুন গভীররাত থেকে ২ জুন পর্যন্ত পূর্বাচল উপশহরের পাঁচ নম্বর সেক্টরের লেক থেকে ৬২টি সাব মেশিন গান (এসএমজি), দূরবীণযুক্ত দু’টি রকেট লাঞ্চার, ৪৪টি ম্যাগজিন, ৭.৬২ বোর ও নাইন এমএম পাঁচটি পিস্তল, দু’টি ওয়াকিটকি, ৪২ হ্যান্ড গ্রেনেড ও পাঁচ বস্তা গুলি, ডেটোনেটর এবং বোমা তৈরির সরঞ্জাম উদ্ধার করা হয়।

৩ জুন বিকেল ৬টায় উপজেলার ভোলাব ইউনিয়নের বাসন্দা (পাইশকা) এলাকায় শীতলক্ষ্যা নদী থেকে আরো পাঁচটি এসএমজি অস্ত্র উদ্ধার করা হয়। এ ঘটনায় জেলা ডিবি পুলিশের ইন্সপেক্টর মাহমুদুল ইসলাম বাদী হয়ে ছয়জনকে আসামি করে একটি মামলা দায়ের করেছেন। ছয় আসামির মধ্যে পাঁচজনকেই গ্রেফতার করা হয়েছে। অপরজন পলাতক। এছাড়া দু’টি মর্টারসেলও উদ্ধার করা হয়।

বাংলাদেশ সময়: ১৬০৩ ঘণ্টা, জুন ১৯, ২০১৭

এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Alexa