Alexa
ঢাকা, বুধবার, ১৪ আষাঢ় ১৪২৪, ২৮ জুন ২০১৭

bangla news

বদরগঞ্জে শিক্ষক পেটালেন সাবেক চেয়ারম্যান!

ডিভিশনাল স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৬-১৯ ৩:৫০:১৪ পিএম
রংপুর

রংপুর

রংপুর: রংপুরের বদরগঞ্জের কুতুবপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) সাবেক চেয়ারম্যান চাপুল শাহের বিরুদ্ধে এক স্কুল শিক্ষককে বেধড়ক পেটানোর অভিযোগ উঠেছে।

রোববার (১৮ জুন) রাতে কুতুবপুরের বালাপাড়ায় অরুন্নেছা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক তাজকুল ইসলামকে পেটানোর অভিযোগ ওঠে তার বিরুদ্ধে। তাজকুল বর্তমানে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।

স্থানীয়রা জানান, চাপুল শাহের সঙ্গে জমি-জমা সংক্রান্ত বিরোধ চলে আসছিলো বালাপাড়ার মান্নান মিয়ার। এরই জের ধরে রোববার রাতে লাল মিয়া, মেহেরুল, শাহিনসহ চাপুল শাহের কয়েকজন লোক দেশীয় অস্ত্র দিয়ে মান্নানের ছেলে স্কুলশিক্ষক তাজকুল ইসলামকে বেধড়ক মারপিট করে আহত করেন।

পরে স্থানীয়রা আহত ওই শিক্ষককে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

মান্নান মিয়ার স্বজনরা অভিযোগ করেন,  গভীর রাতে চাপুল শাহ ও তার লোকজন তাজকুলের বাড়িতে গিয়েও ভাঙচুর ও লুটপাট চালায় এবং বাড়ির লোকজনকে মারপিট করে। এসময় বাড়িতে থাকা ৫৭ হাজার টাকা লুট করে নিয়ে যায় তারা।

এ বিষয়ে যোগাযোগ করা হলে অভিযুক্ত সাবেক চেয়ারম্যান চাপুল শাহ মোবাইল ফোনে বাংলানিউজের কাছে দাবি করেন, মারপিটের ঘটনাটি আংশিক সত্য হলেও বাড়িতে হামলা ভাঙচুর ও লুটপাটের ঘটনাটি সঠিক নয়।

বদরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আখতারুজ্জামান প্রধান বাংলানিউজকে জানান, খবর পেয়েই পুলিশ ঘটনাস্থলে অভিযান চালিয়েছে। আসামিরা পালিয়ে যাওয়ায় কাউকে আটক করা সম্ভব হয়নি।

তবে তাদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে এবং মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৫৫০ ঘণ্টা, জুন ১৯, ২০১৭
এএটি/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

You May Like..
Alexa