Alexa
ঢাকা, বৃহস্পতিবার, ১৬ আষাঢ় ১৪২৪, ২৯ জুন ২০১৭

bangla news

সরাইলে বন্দুকযুদ্ধে ডাকাত নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৬-১৯ ১:১৬:৪১ পিএম
ছবি: প্রতীকী

ছবি: প্রতীকী

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে সেলিম মিয়া (৩২) নামে এক ডাকাত নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন সরাইল থানা পুলিশের পাঁচ সদস্য।

রোববার (১৯ জুন) গভীররাতে উপজেলার বেড়তলা গ্রামে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। নিহত সেলিম সদর উপজেলার মালিহাতা গ্রামের তাজুল ইসলামের ছেলে।

আহত পুলিশ সদস্যরা হলেন-সরাইল থানায় সহকারী উপপরিদর্শক (এএসআই) ফরিদ, করিম এবং কনস্টেবল শাহাদাত হোসেন, আশরাফুল ও জহির।

সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রূপক কুমার সাহা বাংলানিউজকে জানান, গভীররাতে বেড়তলা গ্রামে ডাকাতির প্রস্তুতিকালে স্থানীয় জনগণ সেলিমকে ধরে পুলিশে সোপর্দ করে। বেড়তলা গ্রাম থেকে সেলিমকে থানায় আনার পথে তার সহযোগীরা পুলিশের গাড়ির গতিরোধ করে গুলি ছুড়তে শুরু করে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছুড়লে তারা পালিয়ে যায়। এসময় গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই সেলিম নিহত হন। এ ঘটনায় আহত হন পুলিশের ওই পাঁচ সদস্য। পরে ঘটনাস্থল থেকে দু’টি পাইপগানসহ কিছু অস্ত্র উদ্ধার করা হয়।

ওসি আরো জানান, সেলিমের বিরুদ্ধে ডাকাতি, চুরি ও ছিনতাইয়ের অভিযোগে ব্রাহ্মণবাড়িয়া সদর, সরাইল, আশুগঞ্জ ও নাসিরনগর থানায় আটটি মামলা রয়েছে। নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৩১১ ঘণ্টা, জুন ১৯, ২০১৭
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় বিভাগের সর্বোচ্চ পঠিত

You May Like..
Alexa