Alexa
ঢাকা, বৃহস্পতিবার, ১৬ আষাঢ় ১৪২৪, ২৯ জুন ২০১৭

bangla news

বৃষ্টিতে রাজধানীতে জলাবদ্ধতা, ভোগান্তি

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৬-১৯ ১২:৫৮:০৭ পিএম
পানি জমে রাড়ধানীর সড়কে জলাবদ্ধতা

পানি জমে রাড়ধানীর সড়কে জলাবদ্ধতা

ঢাকা: সকাল থেকে হঠাৎ ভারী বর্ষণে ছন্দপতন হয়েছে রাজধানীবাসীর স্বাভাবিক জীবনযাত্রায়। বৃষ্টিতে কোথাও কোথাও পানি জমে তৈরি হয়েছে জলাবদ্ধতা। ড্রেনের ময়লা পানির সঙ্গে বৃষ্টির পানি মিশে রাজধানীর সড়কগুলো একাকার। তাতে ভোগান্তিতে পড়েছেন রাজধানীবাসী।

সোমবার (১৯ জুন) রাজধানীর মিরপুর ১০ নম্বর গোলচত্বর, মিরপুর ১৩, মিরপুর ১৪ নম্বর এলাকা ঘুরে দেখা যায়, ভারী বর্ষণে এসব এলাকার অলিগলি ছাড়াও মূল সড়কে পানি জমে জলাবদ্ধতা তৈরি হয়েছে। 

কোথাও কোথাও ম্যানহোলের ঢাকনা না থাকায় পানির সঙ্গে ময়লা-আবর্জন ঢুকে স্বাভাবিক প্রবাহে ব্যাঘাত ঘটাচ্ছে। এতেই সড়কগুলোতে পানি জমে জলাবদ্ধতা তৈরি হচ্ছে।

এদিকে জলাবদ্ধতার সঙ্গে বৃষ্টি অব্যাহত থাকায় সড়কে যান চলাচল খুব কম দেখা গেছে। ফলে বৃষ্টিতে ঘর থেকে বের হয়ে গন্তব্যে যেতে লোকজনকে ভোগান্তিতে পড়তে হচ্ছে। 

পানিতে গাড়ি তলিয়ে যাওয়ার দশাঅন্যদিকে সুযোগ বুঝে রিকশা ও সিএনজিচালিত অটোরিকশা চালকরা যাত্রীদের কাছ থেকে অতিরিক্ত ভাড়া আদায় করছেন বলে অনেকে অভিযোগ করেছেন। আবার কোথাও কোথাও সড়কে অটোরিকশা বন্ধ হয়ে ভোগান্তিতে পড়ছেন এর যাত্রীরা।

সোমবার আবহাওয়া পূর্বাভাসে বলা হয়েছে রংপুর, ময়মনসিংহ, ঢাকা, বরিশাল, চট্টগ্রাম ও সিলেট বিভাগের অধিকাংশ জায়গায় এবং রাজশাহী ও খুলনা বিভাগের অনেক জায়গায় অস্থায়ী দমকা/ঝড়ো হাওয়াসহ হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টি হতে পারে। সেইসঙ্গে দেশের কোথাও কোথাও মাঝারি ধরনের ভারী থেকে অতি ভারী বর্ষণ হতে পারে।

বাংলাদেশ সময়: ১২৫৫ ঘণ্টা, জুন ১৯, ২০১৭
এমইউএম/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় বিভাগের সর্বোচ্চ পঠিত

You May Like..
Alexa