ঢাকা, বুধবার, ৩ কার্তিক ১৪২৪, ১৮ অক্টোবর ২০১৭

bangla news

শাজাহানপুরে দু’টি ট্রাকের সংঘর্ষে নিহত ৩

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৬-১৯ ১১:২৩:২৬ এএম
শাজাহানপুরে দু’টি ট্রাকের সংঘর্ষে নিহত ৩-ছবি: আরিফ জাহান

শাজাহানপুরে দু’টি ট্রাকের সংঘর্ষে নিহত ৩-ছবি: আরিফ জাহান

বগুড়া: বগুড়ার শাজাহানপুর উপজেলায় সিমেন্ট ও চালবোঝাই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় চারজন আহত হয়েছেন।

সোমবার (১৯ জুন) বেলা সোয়া ১০টার দিকে উপজেলার ঢাকা-মহাসড়কের ফটকি ব্রিজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন নওগাঁর পত্নীতলা উপজেলার ভোলাকান্দি গ্রামের তাজমানের ছেলে মোখলেছুর রহমান (৩৫), একই জেলা ও উপজেলার আলতাকা গ্রামের মাহতাব আলীর ছেলে আব্দুল করিম (৪৫) ও বড় চাঁদপুর গ্রামের ইসমাইল হোসেনের ছেলে চালক ইউনুছ আলী (৪০)।

সকাল ১১টার দিকে শাহজাহানপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়া লতিফুল ইসলাম বিষয়টি বাংলানিউজকে জানান।

তিনি জানান, চট্টগ্রাম থেকে বগুড়ার উদ্দেশ্যে ছেড়ে আসা একটি সিমেন্টবোঝাই ট্রাক ওই স্থানে পৌঁছালে বিপরীতমুখি অপর একটি চালবোঝাই ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে ঘটনাস্থলেই তিনজন নিহত ও চারজন আহত হন।

আহতদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে(শজিমক)চিকিৎসাধীন। নিহতদের মরদেহ শজিমেকের মর্গে রাখা হয়েছে বলেও জানান তিনি।

আহত চারজনের মধ্যে তিনজনের নাম পাওয়া গেছে। তারা হলেন-নওগাঁর পত্নীতলা উপজেলার মাটিকাটা গ্রামের মৃত সাদেকুলের ছেলে জিয়াউর রহমান (৩৩), তার ভাই রেজাউল করিম (৪০) ও একইগ্রামের সোহরাব আলীর ছেলে মো. মজনু (৪৫)।

দুপুর ২টার দিকে শাজাহানপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আছের ও বগুড়া শহরের ছিলিমপুর টাউন ফাঁড়ি পুলিশের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা উপ-পরিদর্শক (টিএসআই) আশুতোষ বাংলানিউজকে নিহত ও আহতদের পরিচয় জানান।

 বাংলাদেশ সময়: ১১২২ ঘণ্টা, জুন ১৯, ২০১৭/আপডেট: ১৪৪৩ ঘণ্টা,
এমবিএইচ/এএটি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Loading...
Alexa