Alexa
ঢাকা, রবিবার, ৮ শ্রাবণ ১৪২৪, ২৩ জুলাই ২০১৭

bangla news

কোচের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৬-১৯ ১২:৫৫:১২ এএম
আবু সামাদ মিঠু (ছবি: সংগৃহীত)

আবু সামাদ মিঠু (ছবি: সংগৃহীত)

দিনাজপুর: দিনাজপুর জেলা ক্রীড়া সংস্থার নির্বাহী সদস্য ও প্রচেষ্টা ক্রিকেট কোচিং সেন্টার নামে একটি একাডেমির কোচ আবু সামাদ মিঠুর বিরুদ্ধে প্রমীলা ক্রিকেটারকে যৌন হয়রানির অভিযোগ দায়ের করেছে এক অভিভাবক।

বৃহস্পতিবার (১৫ জুন) বিকেলে দিনাজপুর বড় মাঠে অবস্থিত স্পোর্টস ভিলেজে এ ঘটনা ঘটে।

দিনাজপুর জেলার ফুলবাড়ী উপজেলার বাসিন্দা ও অভিযোগকারী মো. জামান বাংলানিউজকে জানান, বিকেলে দিনাজপুর বড় মাঠে অনুশীলনকালে আমার মেয়ে বলের আঘাত পেয়ে আহত হয়। আহত অবস্থায় তাকে প্রাথমিক চিকিৎসার জন্য মাঠ সংলগ্ন স্পোর্টস ভিলেজে নিয়ে যান কোচ মিঠু। প্রাথমিক চিকিৎসার পর অন্যান্য ছেলে-মেয়েদের মাঠে ফেরত পাঠিয়ে দিয়ে আমার মেয়ের সঙ্গে শ্লীলতাহানির চেষ্টা করেন মিঠু। আমার মেয়ে চিৎকার করলে মিঠু পালিয়ে যায়। এসময় ঘটনাটি কাউকে না বলতে হুমকি দেন তিনি। বিষয়টি জানার পর দিনাজপুর জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও জেলা প্রশাসক বরাবর একটি অভিযোগ দায়ের করি।

এ ঘটনায় আবু সামাদ মিঠু বাংলানিউজকে বলেন, আমি অনেক কষ্টে একটি ক্রিকেট একাডেমি প্রতিষ্ঠিত করেছি। যার প্রশিক্ষনার্থীর সংখ্যা প্রায় ৩শ’ থেকে সাড়ে ৩শ’। আমার মতো অনেক একাডেমি রয়েছে যাদের প্রশিক্ষনার্থীর সংখ্যা মাত্র ২০ থেকে ২৫ জন। তারাই আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। বিষয়টি সঠিকভাবে তদন্ত করলেই পরিষ্কার হবে।

বাংলাদেশ সময়: ০০৩৬ ঘণ্টা, জুন ১৯, ২০১৭
বিএসকে/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

You May Like..
Alexa