ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বাঘারপাড়ায় অস্ত্রসহ আটক ৩, হাতকড়াসহ একজনের পলায়ন

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৭ ঘণ্টা, জুন ১৮, ২০১৭
বাঘারপাড়ায় অস্ত্রসহ আটক ৩, হাতকড়াসহ একজনের পলায়ন বাঘারপাড়ায় অস্ত্রসহ আটক ৩, হাতকড়াসহ একজনের পলায়ন

যশোর: যশোরের বাঘারপাড়ায় বিদেশি পিস্তল-গুলি ও মাদকদ্রব্যসহ তিনজনকে আটক করেছে পুলিশ।

রোববার (১৮ জুন) বিকেলে উপজেলার খলিলপুর গ্রামের একটি বাড়িতে এ অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। তবে এদের মধ্যে হাতকড়াসহ একজন পালিয়ে গেছেন।

আাটকরা হলেন- খুলনার মিউনিসিপ্যাল ট্যাংক রোড এলাকার এহসান উদ্দিনের ছেলে ইফতেখার উদ্দিন (৩৮) এবং রাজবাড়ীর রাজিকান্দা এলাকার টিটো আহমেদের ছেলে কওসার আহমেদ (২২) ও বাঘারপাড়া উপজেলার খলিলপুর গ্রামের (যে বাড়িতে অভিযান পরিচালনা করা হয়) সাইদুলের ছেলে সাব্বির হোসেন (২৫) আটক হলেও পরে হাতকড়াসহ পালিয়ে যায়।

বাঘারপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মতিয়ার রহমান এ খবর বাংলানিউজকে জানান।

তিনি জানান, মাদক বেচাকেনার গোপন সংবাদের ভিত্তিতে সাইদুলের বাড়িতে অভিযান চালিয়ে একটি বিদেশি পিস্তল, পাঁচ রাউন্ড গুলি, একটি ম্যাগজিন, ৯১০ বোতল ফেনসিডিল, সাড়ে ছয় কেজি গাঁজা, একটি মোটরসাইকেল, একটি রামদা, দু’টি ছ্যানদা, দু’টি ধারালো ছুরি, একটি চাকু ও নগদ ২৮ হাজার টাকা উদ্ধার করে। তবে আসামিদের বাড়ি থেকে ধরে আনার সময় হাতকড়াসহ সাব্বির পালিয়ে যায়।

তিনি বলেন, চারদিকে এখন পাটক্ষেত, এজন্য পালানো আসামিকে ধর বেগ পেতে হচ্ছে। পরে যশোরের অতিরিক্ত পুলিশ সুপার গোলাম রব্বানী ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

বাংলাদেশ সময়: ২১০৪ ঘণ্টা, জুন ১৮, ২০১৭
এএটি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad