ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পাথরঘাটায় ইয়াবা-অস্ত্রসহ আটক ১

উপজেলা করসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৪১ ঘণ্টা, জুন ১৭, ২০১৭
পাথরঘাটায় ইয়াবা-অস্ত্রসহ আটক ১ পাথরঘাটায় ইয়াবা-অস্ত্রসহ আটক শাহিন

পাথরঘাটা (বরগুনা): বরগুনার পাথরঘাটায় ২শ’ পিস ইয়াবা ও তিনটি রামদাসহ মো. শাহিন দফাদার (৩২) নামে এক মাদক বিক্রেতাকে আটক করেছে পুলিশ।

শনিবার (১৭ জুন) রাত সাড়ে ৯টার দিকে উপজেলার কালমেঘা ইউনিয়নর কুপদোন গ্রামের নিজ বাড়ি থেকে তাকে আটক করা হয়। আটক শাহিন দফাদার কালমেঘা ইউনিয়নের কুপদোন গ্রামের নেছার উদ্দিন দফাদারের ছেলে।

পাথরঘাটা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম জিয়াউল হক বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে জানান, শাহিন দফাদার একজন মাদক বিক্রেতা। তিনি এ অঞ্চলের মাদকের বড় চোরাকারবারি। ১৬ জুন (শুক্রবার) রাতে এক হাজার ২০ পিস ইয়াবাসহ ছয়জনকে আটক করা হয়। তাদের দেওয়া তথ্য মতে শাহিন দফাদারকে আটক করা হয়।

আটক শাহিনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করে জেল হাজতে পাঠানো হবে বলেও জানান ওসি।

এর আগে ১৬ জুন (শুক্রবার) রাত সাড়ে ১১টার দিকে আটক শাহিনের বাবা নেছার উদ্দিন মা  হাসিনা বেগম, কালু মিয়া, মো. আজাদ, শাকিল আহম্মেদ ও ফিরোজ ওরফে কালা ফিরোজকে এক হাজার ২০ পিস ইয়াবাসহ আটক করে পুলিশ। ওইদিন ইয়াবা বিক্রেতা শাহিন দফাদারকে ধরিয়ে দিতে ১০ হাজার টাকা পুরস্কারের ঘোষণা দিয়েছিলেন ওসি এস এম জিয়াউল হক।

বাংলাদেশ সময়: ০৪৪০ ঘণ্টা, জুন ১৮, ২০১৭
জিপি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।