ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

হবিগঞ্জে ৩ চোরাই প্রাইভেটকারসহ আটক ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২১৩ ঘণ্টা, জুন ১৭, ২০১৭
হবিগঞ্জে ৩ চোরাই প্রাইভেটকারসহ আটক ৩ হবিগঞ্জে ৩ চোরাই প্রাইভেটকারসহ আটক ৩

হবিগঞ্জ: হবিগঞ্জ সদর উপজেলার ধুলিয়াখাল এলাকা থেকে তিনটি চোরাই প্রাইভেটকারসহ গাড়ি চোর চক্রের তিন সদস্যকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৯) সদস্যরা।

শনিবার (১৭ জুন) সকালে গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। পরে রাত সাড়ে ১১টায় দিকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করে র‌্যাব-৯।

আটকরা হলেন- হবিগঞ্জ সদর উপজেলার কদমতলী গ্রামের মৃত আব্দুল আজিজের ছেলে মো. দেলোয়ার হোসেন দিলু (২৮), ধুলিয়াখাল গ্রামের মৃত চুরত আলীর ছেলে মো. শাহীন মিয়া (৩৫) ও আলাপুর গ্রামের মৃত দরবেশ আলীর ছেলে মো. মুজাহিদুল ইসলাম (৩০)।

শ্রীমঙ্গল ক্যাম্পের কোম্পানী কমান্ডার সিনিয়র এএসপি মোহাম্মদ আনোয়ার হোসেন বাংলানিউজকে জানান, সকালে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৯, সিপিসি-২, শ্রীমঙ্গল ক্যাম্পের একটি আভিযানিক দল হবিগঞ্জ সদর উপজেলায় অভিযান পরিচালনা করে তিনটি প্রাইভেটকারসহ চোর চক্রের তিনজনকে আটক করে। আটকদের মধ্যে দেলোয়ার দিলুর বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা রয়েছে।

জিজ্ঞাসাবাদে তারা জানায়, তারা লোকচক্ষুর আড়ালে দীর্ঘদিন ধরে দেশের বিভিন্ন স্থান থেকে গাড়ি চুরি করে আসছে। পরে তাদের হবিগঞ্জ সদর থানার হস্তান্তর করা হয় বলেও জানান র‌্যাবের এই কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ০৪১৩ ঘণ্টা, জুন ১৮, ২০১৭
জিপি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।