ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কালিয়াকৈরে ধর্ষণ মামলায় কারাগারে ৪

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৬ ঘণ্টা, জুন ১০, ২০১৭
কালিয়াকৈরে ধর্ষণ মামলায় কারাগারে ৪

গাজীপুর: গাজীপুরের কালিয়াকৈরে স্বামীকে বেঁধে রেখে স্ত্রীকে গণধর্ষণের অভিযোগে চার যুবকে গ্রেফতার করেছে পুলিশ। পরে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠ‍ানো হয়।

গ্রেফতারা হলেন- উপজেলার হরিণহাটি এলাকার রবিন (২৬), রিপন (৩০), রাজিব (৩০) ও ডালিম (৩৪)।

শনিবার (১০ জুন) দুপুরে উপজেলার হরিণহাটি এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

স্থানীদের ববাদ দিয়ে কালিয়াকৈর থানার পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ আলী জিন্নাহ বাংলানিউজকে জানান, শুক্রবার (০৯ জুন) রাতে বাড়ি রং করার কথা বলে স্থানীয় এক রংমিস্ত্রিকে ডেকে নেন উপজেলার দীঘিরপাড় এলাকার রবিন ও রিপন নামে দুই যুবক। পরে তাকে আটকে রেখে একলাখ টাকা  মুক্তিপণ চেয়ে ওই রংমিস্ত্রির স্ত্রীকে ফোন করে তারা। এক পর্যায়ে টাকা ছাড়াই স্বামীকে ছাড়িয়ে আনতে গেলে স্ত্রীকে অন্য রুমে নিয়ে আরও কয়েকজন যুবক মিলে গণধর্ষণ করেন।

এসময় এলাকাবাসী বিষয়টি টের পেয়ে পুলিশে খবর দেয়। শনিবার (১০ জুন) ভোরে পুলিশকে খরব দেওয়া বিষয়টি ধর্ষণকারীরা বুঝতে পেরে রংমিস্ত্রি ও তার স্ত্রীকে ওই এলাকার একটি রাস্তার ধারে ফেলে পালিয়ে যায়। পরে পুলিশ ভিকটিমদের কাছে প্রকৃত ঘটনা শুনে ওই এলাকায় অভিযান চালিয়ে ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে চার যবকে আটক করেন।

পরে রংমিস্ত্রি বাদি হয়ে কালিয়াকৈর থানায় চারজন নামোল্লেখসহ ৯ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন। ওই মামলায় গ্রেফতার দেখিয়ে শনিবার দুপুরে আসামিদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

এছাড়া দুপুরে ভিকটিমকে মেডিকেল পরীক্ষার জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলেও জানান মোহাম্মদ আলী জিন্নাহ।

বাংলাদেশ সময়: ২০২৫ ঘণ্টা, জুন ১০, ২০১৭
আরএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad