ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

হিজলায় মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মামলা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫১ ঘণ্টা, জুন ৮, ২০১৭
হিজলায় মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মামলা

বরিশাল: বরিশালের হিজলা উপজেলার গুয়াবাড়িয়া ইউনিয়নে ৫ম শ্রেণির এক মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মামলা দায়ের হয়েছে। মামলার পর ভিকটিমকে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে পাঠানো হয়েছে।

মামলা সূত্রে জানা গেছে, বুধবার (০৭ জুন) দুপরে ১৩ বছর বয়সী ওই শিক্ষার্থী নিজের মায়ের সাথে দেখা করতে তার কর্মস্থলের দিকে যাচ্ছিলো। এ সময় বিলের বাড়ি বাগান এলাকায় ২ যুবক মিলে তাকে ধর্ষণে করে এবং তাদের এক সহযোগী সেই দৃশ্য মোবাইলে ধারণ করে।

বিষয়টি নিশ্চিত করে হিজলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাকসুদুর রহমান জানান, ভিকটিম জানিয়েছে তাকে ৩ যুবকের মধ্যে ২ জন ধর্ষণ করেছে এবং তাদের সাথে থাকা অপর একজন ভিডিও ধারণ করেছে।

ঘটনা জানতে পেরে বৃহস্পতিবার (০৮ জুন) মামলা দায়ের করা হয়েছে। মামলায় ২ জনের পরিচয় উল্লেখ করা হয়েছে। বাকি ১ জনকে ভিকটিম চিনতে পারেনি।

বিষয়টিকে গুরুত্বের সহিত নেওয়া হয়েছে এবং ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারে অভিযান চলছে, পাশাপাশি ভিকটিমকে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে পাঠানো হয়েছে বলেও জানান ওসি।

বাংলাদেশ সময়: ১৯৪৯ ঘণ্টা, জুন ০৮, ২০১৭
এমএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।