ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গোদাগাড়ীতে বিআরটিসি’র বাস উল্টে যুবক নিহত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭০৭ ঘণ্টা, জুন ৫, ২০১৭
গোদাগাড়ীতে বিআরটিসি’র বাস উল্টে যুবক নিহত

রাজশাহী: রাজশাহীর গোদাগাড়ী উপজেলার সাবদিপুর এলাকায় বিআরটিসির বাস উল্টে এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও অন্তত ১০ যাত্রী। 

সোমবার (০৫ জুন) সকাল সাড়ে ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত যুবকের নাম মুরসালিন হোসেন (২৫)।

দুর্ঘটনায় ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। তার বাড়ি নওগাঁর নিয়ামতপুর উপজেলায়।

বর্তমানে দুর্ঘটনাকবলিত বাসটি উদ্ধারের চেষ্টা চলছে। নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে পাঠানোর প্রক্রিয়া শুরু হয়েছে। এছাড়া আহতদের মধ্যে গুরুতরদের রামেক হাসপাতালে ও অন্যদের গোদাগাড়ী ৩১ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে।  

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে রাজশাহীর গোদাগাড়ী  থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিপজুর আলম মুন্সি বাংলানিউজকে জানান, সকালে রাজশাহী থেকে বিআরটিসি বাসটি গোদাগাড়ী হয়ে চাঁপাইনবাবগঞ্জের দিকে যাচ্ছিলো। পথে গোদাগাড়ী উপজেলার সাবদিপুর এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি রাস্তার ডান পাশে উল্টে খাদে পড়ে যায়।

এতে ঘটনাস্থলেই মুরসালিন নামের ওই যুবক নিহত হন। এছাড়া ওই বাসের কমপক্ষে আরও ১০ জন যাত্রী আহত হন। স্থানীয়রা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সকে খবর দিলে তারা দ্রুত দুর্ঘটনাকবলিতদের উদ্ধার করে রামেক হাসপাতাল ও গোদাগাড়ী ৩১ শয্যা হাসপাতালে ভর্তি করান।  

বর্তমানে বাসটি উদ্ধারের চেষ্টা চলছে। ঘটনাস্থলে পুলিশ রয়েছে। এ ব্যাপারে মামলা হবে বলেও জানান এ পুলিশ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৩০৭ ঘণ্টা, জুন ০৫, ২০১৭
এসএস/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।