ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

তানোরে ঝড়ে গাছের ডাল ভেঙে এক ব্যক্তির মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৮ ঘণ্টা, জুন ২, ২০১৭
তানোরে ঝড়ে গাছের ডাল ভেঙে এক ব্যক্তির মৃত্যু

রাজশাহী: রাজশাহীর তানোরে ঝড়ের সময় গাছের ডাল ভেঙে চাপা পড়ে আবদুল করিম (৩০) নামে এক শারিরীক প্রতিবন্ধী ব্যক্তির মৃত্যু হয়েছে।

শুক্রবার (০২ জুন) সন্ধ্যায় উপজেলার সদর পৌরসভার কুঠিপাড়া গ্রামে এ দুর্ঘটনা ঘটে। করিম তানোর পৌরসভার কুঠিপাড়া মহল্লার বেলাল হোসেনের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সন্ধ্যায় উপজেলা সদরের গোল্লাপাড়া বাজারে ঝড়ের সময় একটি বটগাছের দুটি ডাল পড়ে। এসময় করিম ডালের নিচে  চাপা পড়ে গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতে ৮টার দিকে তিনি মারা যান।

এদিকে, ওই বট গাছের আরো একটি ডাল ভেঙে কয়েকটি দোকানের ওপর পড়ে। এতে মিজান লাইব্রেরি, গোল্ডেল টিভির দোকান, হবির তুলার দোকানসহ একজন আইনজীবীর ব্যক্তিগত কার্যালয় ব্যাপক ক্ষতি হয়।

খবর পেয়ে রাতে তানোর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শওকাত আলী ঘটনাস্থল পরিদর্শন করে জানান, এই ব্যাপার প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হচ্ছে।  

রাজশাহী আবহাওয়া অফিসের পর্যবেক্ষক নজরুল ইসলাম বাংলানিউজকে জানান, বৃহস্পতিবার (০১ জুন) বিকেল সাড়ে ৫টা থেকে সন্ধ্যা ৬টা ২০ মিনিট পর্যন্ত ঘণ্টায় ১৭ কিলোমিটার গতিবেগের বাতাসের সঙ্গে বৃষ্টিপাত হয়। এ সময় রেকর্ড করা হয়েছে ১৪ মিলিমিটার বৃষ্টিপাত।

বাংলাদেশ সময়: ০১০৮ ঘণ্টা, জুন ০৩, ২০১৭
এসএস/এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।