ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ছেলেহারা কামাল মজুমদারের বাসায় ওবায়দুল কাদের

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৯ ঘণ্টা, মে ২৯, ২০১৭
ছেলেহারা কামাল মজুমদারের বাসায় ওবায়দুল কাদের

ঢাকা:  ছেলেহারা শোকসন্তপ্ত আওয়ামী লীগের সংসদ সদস্য কামাল আহমেদ মজুমদারের বাসায় গিয়েছেন দলের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। চিকিৎসাধীন সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল ও প্রবীণ আওয়ামী লীগ নেতা আবুল হাশেমকে দেখতে হাসপাতালেও যান তিনি।

সোমবার (২৯ মে) ওবায়দুল কাদের প্রথমে কামাল আহমেদ মজুমদার এমপির মিরপুরের বাসায় যান। সেখানে শোকসন্তপ্ত পরিবারের পাশে তিনি কিছু সময় কাটান।


 
ছেলের শোক কাটিয়ে উঠতে কামাল আহমেদকে সাহস যোগান ও পরিবারের প্রতি সমবেদনা ব্যক্ত করেন ওবায়দুল কাদের।
 
এরপরে হাসপাতালে চিকিৎসাধীন দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল ও প্রবীণ আওয়ামী লীগ নেতা আবুল হাশেমকে দেখতে যান সেতুমন্ত্রী। তিনি তাদের চিকিৎসার খোঁজ খবর নেন এবং দ্রুত সুস্থ্যতা কামনা করেন।
 
ঢাকা-১৫ আসনের সংসদ সদস্য ও মোহনা টেলিভিশনের চেয়ারম্যান কামাল আহমেদ মজুমদারের বড় ছেলে জিয়াউদ্দিন আহমেদ মজুমদার জুয়েল গত রোববার (২৮ মে) মারা যান। তার বয়স হয়েছিল ৩৯ বছর।

জুয়েল মোহনা টেলিভিশনের ব্যবস্থাপনা পরিচালকের (এমডি) দায়িত্ব পালন করে আসছিলেন। রোববার বাদ আসর বনানীর ওয়াপদা মসজিদে জানাজা শেষে তাকে বনানী কবরস্থানে দাফন করা হয়।
 
বাংলাদেশ সময়: ০০৪৯ ঘণ্টা, মে ৩০, ২০১৭
এসএ/এএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।