ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গাইবান্ধায় স্কুলছাত্রীকে ধর্ষণ, গ্রেফতার ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৫ ঘণ্টা, মে ২৯, ২০১৭
গাইবান্ধায় স্কুলছাত্রীকে ধর্ষণ, গ্রেফতার ২

গাইবান্ধা: গাইবান্ধায় অষ্টম শ্রেণির এক স্কুলছাত্রীকে (১৩) ধর্ষণের দায়ে মামুন মিয়া (২৩) ও শাহীন মিয়া (২৪) নামে দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (২৯ মে) বিকেলে গাইবান্ধা সদর উপজেলার তুলসীঘাট বাজার থেকে তাদের গ্রেফতার করা হয়।

মামুন মিয়া গাইবান্ধা সদর উপজেলার সাহাপাড়া ইউনিয়নের দক্ষিণ কোমরপুর গ্রামের আব্দুল জলিলের ছেলে ও শাহীন মিয়া একই গ্রামের নুর হোসেনের ছেলে।

মামলার বিবরণে জানা যায়, স্টুডিও ব্যবসায়ী শাহীন ধর্ষক মামুন মিয়ার ঘনিষ্ঠ বন্ধু। নির্যাতিত কিশোরীর সঙ্গে শাহীন মিয়া ছবি তোলার সূত্রে পরিচয় হয়। এরপর শাহীন ও আরেক সহযোগী জোসনা বেগম ২৫ মে কিশোরীটিকে তার বাড়িতে নিয়ে যায়। এরপর তাদের দু’জনের সহযোগিতায় মামুন কিশোরীটিকে ধর্ষণ করে।

পরে কিশোরীটি বাড়িতে গিয়ে তার বাবা-মার কাছে ঘটনাটি খুলে বলে। কিন্তু মেয়ের ভবিষ্যৎ চিন্তা করে অপরাধীদের পরিবারের সঙ্গে একটি আপোষ রফায় সম্মত হন কিশোরীর পরিবার। সে কারণে ২৫ মে এ ঘটনা ঘটলেও বিষয়টি গোপন রাখার চেষ্টা করা হয়। কিন্তু পরবর্তীতে ঘটনা প্রকাশ হওয়ায় থানায় মামলা দায়ের করেন কিশোরীটির পরিবার।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মেহেদী হাসান বিষয়টি নিশ্চিত করে জানান, সোমবার মামলা হওয়ার পর অভিযান চালিয়ে অভিযুক্ত মামুন ও তার সহযোগী শাহীনকে গ্রেফতার করা হয়েছে। তবে অপর সহযোগী জোসনাকে গ্রেফতার করা সম্ভব হয়নি।

বাংলাদেশ সময়: ২১৪৩ ঘণ্টা, মে ২৯, ২০১৭
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।