ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

‘মোরা’ মোকাবিলায় ফেনীতে মাঠে থাকবে ১৫০০ স্বেচ্ছাসেবক 

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৪ ঘণ্টা, মে ২৯, ২০১৭
‘মোরা’ মোকাবিলায় ফেনীতে মাঠে থাকবে ১৫০০ স্বেচ্ছাসেবক  ‘মোরা’ মোকাবিলায় প্রস্তুতি সভা-ছবি-বাংলানিউজ

ফেনী: ধেয়ে আসা প্রবল ঘূর্ণিঝড় ‘মোরা’ মোকাবিলায় প্রস্তুত রয়েছে ফেনী জেলা প্রশাসন। ফেনী জেলা প্রশাসক মনোজ কুমার দে প্রশাসন, জনপ্রতিনিধি, সাংবাদিকসহ সব শ্রেণী-পেশার ব্যক্তিদের নিয়ে জরুরি প্রস্তুতি সভা করেছেন। 

সোমবার (২৯ মে) বিকেলের সভার সিদ্ধান্ত অনুযায়ী উপকূলীয় উপজেলা সোনাগাজীর ৪৩টি সাইক্লোন সেন্টারে মেডিকেল টিম, পুলিশের নিরাপত্তা টিম ও স্বোচ্ছাসেবক টিম তৈরি রাখা হয়েছে।  

পুরো উপজেলায় কাজ করবে রেড ক্রিসেন্টের ১৫শ সদস্য।

সম্ভাব্য যে ৭টি ওয়ার্ডে মোরা হামলা চালাতে পারে সে ওয়ার্ডগুলোতে প্রশাসনের কর্মকর্তাদের নেতৃত্বে টিম গঠন করা হয়েছে। ৪৩টি সাইক্লোন সেন্টারে পাঠানো হয়েছে বরাদ্দের ২ লাখ ৯০ হাজার টাকা। এছাড়া প্রতিটি সাইক্লোন সেন্টারে পাঠানো হয়েছে শুকনো মুড়ি, চিড়া, বিস্কুট ও গুড়।  

সভায় আরও উপস্থিত ছিলেন অতিরিক্তি জেলা প্রশাসক দেবময় দেওয়ান, ফেনী প্রেসক্লাব সভাপতি রফিকুল ইসলাম, ফেনী জেলা রেড ক্রিসেন্ট ইউনিটের সেক্রেটারি সাইফুর রহমান, সহকারী পরিচালক জনাব আলাউদ্দিন পাটোয়ারি, যুব প্রধান রফিকুল ইসলাম রবিন প্রম‍ুখ।

বাংলাদেশ সময়: ২০২৪ ঘণ্টা, মে ২৯, ২০১৭
এসএইচডি/আরআর/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।