ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঘূর্ণিঝড় ‘মোরা’ মোকাবেলায় চাঁদপুরে জরুরি সভা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৪ ঘণ্টা, মে ২৯, ২০১৭
ঘূর্ণিঝড় ‘মোরা’ মোকাবেলায় চাঁদপুরে জরুরি সভা

চাঁদপুর: ঘূর্ণিঝড় ‘মোরা’ মোকাবেলার চাঁদপুরে সরকারি দপ্তর প্রধানদের নিয়ে জরুরি সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৯ মে) চাঁদপুর জেলা প্রশাসক এর সম্মেলন কক্ষে এ সভার আয়োজন করা হয়।

সভায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক মো. আব্দুস সবুর মণ্ডল।

তিনি বলেন, চট্টগ্রাম-কক্সবাজার এলাকায় ১০ নম্বর মহা বিপদ সংকেত দেখানো হয়েছে। আমরা পার্শ্ববর্তী জেলা হিসেবে তাৎক্ষণিক চরাঞ্চলের ইউপি চেয়ারম্যানদের সতর্ক থাকার জন্য নির্দেশনা দিয়েছি এবং চরাঞ্চলে মাইকিং করা হচ্ছে। শুকনো খাবার ও নগদ টাকা প্রস্তুত রাখা হয়েছে।

আশ্রয়কেন্দ্রগুলো মানুষের থাকার উপযোগী করা হয়েছে। স্বেচ্ছাসেবী সংগঠনের কর্মীদের প্রস্তুত থাকতে বলা হয়েছে। পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত কোন সরকারি কর্মকর্তা স্থান ত্যাগ করতে পারবে না বলেও জানানো হয়েছে।

আরো বক্তব্য রাখেন-চাঁদপুর পৌরসভার মেয়র নাছির উদ্দিন আহমেদ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল, প্রেসক্লাব সভাপতি শরীফ চৌধুরী, বন্দর ও পরিবহন কর্মকর্তা মোস্তাফিজুর রহমান।

এ সময় উপস্থিত ছিলেন স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মোহাম্মদ আব্দুল হাই, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. মাসুদ হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ আশরাফুজ্জামান, সিভিল সার্জন ডা. মতিউর রহমান, পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী আবু রায়হান, চাঁদপুর বিদ্যুৎ বিক্রয় ও বিতরণ বিভাগের নির্বাহী প্রকৌশলী আফম মোস্তাফিজুর রহমান, প্রেসক্লাব সাধারণ সম্পাদক জি.এম. শাহীন প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৮৩০ ঘণ্টা, মে ২৯, ২০১৭
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।