ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজশাহীতে জাতিসংঘ শান্তিরক্ষী দিবস উদযাপন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৯ ঘণ্টা, মে ২৯, ২০১৭
রাজশাহীতে জাতিসংঘ শান্তিরক্ষী দিবস উদযাপন রাজশাহীতে জাতিসংঘ শান্তিরক্ষী দিবস উদযাপন

রাজশাহী: বিভিন্ন কর্মসূচির মধ্যে দিয়ে রাজশাহী মহানগরীতে আন্তর্জাতিক জাতিসংঘ শান্তিরক্ষী দিবস উদযাপন করা হয়েছে। কর্মসূচির মধ্যে ছিল শোভাযাত্রা ও আলোচনা সভা।

আন্তর্জাতিক জাতিসংঘ শান্তিরক্ষী দিবস উপলক্ষে সোমবার (২৯ মে) দুপুর ২টায় রাজশাহী পুলিশ লাইনের সামনে থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়।

এ শোভাযাত্রায় রাজশাহী মেট্রোপলিটন পুলিশ, রাজশাহী জেলা পুলিশ, বাংলাদেশ সেনাবাহিনী, আরআরএফ পুলিশ, জাতীয় মহিলা সংস্থা, বিভিন্ন এনজিও, বিএনসিসি এবং রাজশাহী বিশ্ববিদ্যালয়সহ বিভিন্ন প্রতিষ্ঠান অংশ নেয়।

শোভাযাত্রাটি বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পুনরায় রাজশাহী পুলিশ লাইন মাঠে গিয়ে শেষ হয়। পরে আলোচনা সভার আয়োজন করা হয়।

শোভাযাত্রায় উপস্থিত ছিলেন- রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. শফিকুল ইসলাম, রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার সরদার তমিজ উদ্দিন আহমেদ, রাজশাহী রেঞ্জের অতিরিক্ত ডিআইজি মাসুদুর রহমান ভূঁইয়া, আরআরএফ পুলিশ কম্যান্ডেন্ট বি.এম হারুন-অর-রশিদ, বিশেষ পুলিশ সুপার (সিআইডি) শাহরিয়ার রহমান, রাজশাহী মেট্রোপলিটন পুলিশের ডিসি (সদর) তানভীর হায়দার চৌধুরী, উপ-কমিশনার (পশ্চিম) এ কে এম নাহিদুল ইসলাম, ডিসি (পূর্ব) আমির জাফর এবং সেনাবাহিনীর ক্যাপ্টেন ইকবাল, সিনিয়র সহকারী কমিশনার (সদর) ইফতে খায়ের আলম প্রমুখ।

আলোচনা সভায় বক্তব্য রাখেন- পুলিশ কমিশনার মো. শফিকুল ইসলাম। তিনি বক্তব্যে বিশ্ব শান্তি রক্ষায় জাতিসংঘ মিশনে বাংলাদেশ পুলিশ ও সেনাবাহিনীর গুরুত্বপূর্ণ অবদানের কথা তুলে ধরেন।

বাংলাদেশ সময়: ১৭৩৭ ঘণ্টা, মে ২৯, ২০১৭
এসএস/জিপি/বিএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।